ডা. মূর্তজার সংবাদটি ছিল অসত্য

রোববার দৈনিক কক্সবাজারবাণী ও বাঁকখালী পত্রিকায় প্রকাশিত ‘অসুস্থতার ছুটি নিয়ে প্রাইভেট চিকিৎসায় ব্যস্ত-চকরিয়ার গাইনী বিশেষজ্ঞ ডা. মূর্তজা বেগম’ শিরোনামে প্রকাশিত সংবাদটি ছিল
অসত্য, উদ্দেশ্য প্রণোদিত ও মানহানিকর। কোন প্রকার যাচাই-বাছাই না করে সংবাদটি মুদ্রিত হওয়ায় এ নিয়ে বৃহত্তর চকরিয়ার সংবাদপত্র পাঠকদের মাঝে সৃষ্টি হয়েছে হতাশার। দীর্ঘ দুই বছরেরও অধিক সময় ধরে বৃহত্তর চকরিয়ার প্রান্তিক জনসাধারণকে স্বাস্থ্য সেবা দিয়ে আসা এই চিকিৎসকের বিরুদ্ধে এলাকায় বিরূপ কোন প্রতিক্রিয়াতো দূরের কথা, চতুর্দিকে শুধু সুনাম আর সুনাম। তিনি যোগদানের পর থেকে এ পর্যন্ত এলাকার সর্বসাধারণকে সুচিকিৎসা দিয়ে আসছেন।
জানা গেছে, সাম্প্রতিক সময়ে অসুস্থতাজনিত কারণে ডা. মুর্তজা বেগম কর্তৃপক্ষের কাছ থেকে ছুটি নিয়ে বাসায় বিশ্রাম নেন। সেখানে উপকারভোগী কয়েকজন রোগি বাসায় গিয়ে ডা. মুর্তজা বেগমের কাছে চিকিৎসা চাইলে মানবিক কারণে তিনি তাদের উপযুক্ত স্বাস্থ্য সেবা দেন। কিন্তু দূর্ভাগ্য মানবিক এই ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করে স্থানীয় একটি কুচক্রী মহল ডা. মূর্তজার খ্যাতি ও মানহানির জন্য সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে উল্লেখিত সংবাদটি পরিবেশন করেন। যা আসলেই দুঃখজনক। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন