কক্সবাজার অনলাইন এসোসিয়েশনের সাথে দৈনিক আমাদের কক্সবাজারের কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত

প্রেস বিজ্ঞপ্তি॥
কক্সবাজার জেলা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পত্রিকা সমূহের সংগঠন কক্সবাজার অনলাইন নিউজপেপার এসোসিয়েশন কনপার সাথে কর্পোরেট চুক্তিতে আবদ্ধ হলেন দৈনিক আমাদের কক্সবাজার।
৬ জুন বিকেলে দৈনিক আমাদের কক্সবাজার কার্যালয়ে কক্সবাজার অনলাইন নিউজ পেপার এসোসিয়েশন নেতৃবৃন্দের ও আমাদের কক্সবাজার কর্তৃপক্ষের উপস্থিতিতে দৈনিক আমাদের কক্সবাজার ভারপ্রাপ্ত সম্পাদক রফিক মাহমুদ ও কনপার সভাপতি সিবিএন সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী এ চুক্তি স্বাক্ষর করেন । চুক্তি স্বাক্ষর সভায় কনপা’র নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সাধারণ সম্পাদক ও টেকনাফ নিউজ সম্পাদক সাইফুল ইসলাম সাইফী, কক্সবাজার টাইমস সম্পাদক বিপ্লব কান্তি দে,চকরিয়া নিউজ ডটকম সম্পাদক জহিরুল ইসলাম,সহ সাধারণ সম্পাদক ও ঈদগাঁও নিউজ প্রকাশক মোঃ রেজাউল করিম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এবং উখিয়া নিউজ সম্পাদক ওবাইদুল হক আবু চৌধুরী, রামু নিউজ ডটকম সম্পাদক মোহাম্মদ মিজানুল হক,কক্সবাজার প্রতিদিন সম্পাদক সৈয়দ মোহাম্মদ শাকিল, কক্সমিরর সম্পাদক ইশতিয়াক আহমদ জয়, পেকুয়া নিউজ ২৪ ডটকম নির্বাহী সম্পাদক শহীদুল ইসলাম (হিরু) ,ঈদগাও নিউজ বার্তা সম্পাদক সেলিম উদ্দিন, মহেষখালী নিউজ বার্তা সম্পাদক আেিনায়ার শাহাদাত, মুহূর্ত২৪ ডটকম বার্তা সম্পাদক মোহাম্মদ নুরুল কামাল আকাশ।

এ চুক্তির ফলে দৈনিক আমাদের কক্সবাজার এখন থেকে কনপা’র অন্তর্ভূক্ত অনলাইন পত্রিকা থেকে প্রকাশিত যে কোন সংবাদ ও তথ্য তাদের পত্রিকায় প্রকাশের সুযোগ পাবেন। কনপা’র সাথে এটা ২য় কোন পত্রিকার কর্পোরেট চুক্তি। ইতোপূর্বে দৈনিক বাকখালীর সাথে এ রকম চুক্তি স্বাক্ষর হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন