ভাড়ায় বয়ফ্রেন্ড !

ডেস্ক : বাড়ি, গাড়ি, দোকান, গেরেজসহ অনেক কিছুই ভাড়ায় পাওয়া যায়। তবে কেউ কি শুনেছেন প্রেমিক ভাড়ায় পাওয়া যায়? এবার জেনে রাখুন, যে কেউ চাইলে ভাড়ায় নিতে পারবেন প্রেমিক। তবে এ সুযোগটি কেবল চীনের নারীদের জন্যে। চীনে বয়ফ্রেন্ড খোঁজার জন্যে ‘তাওবাও ডট কম’ নামে সম্প্রতি নতুন একটি ওয়েবসাইট খোলা হয়েছে। ওয়েব সাইটে প্রবেশ করলেই আপনার চোখে পড়বে একটি নোটিশ। সেখানে লেখা ‘বয়ফ্রেন্ড ভাড়া আছে’। এর কারণ হিসেবে জানা গেছে চীনে ২৭ বছর বয়সেও যেসব তরুণী অবিবাহিত থাকেন, তাঁদের ভিন্ন চোখে দেখা হয়। নানা প্রশ্নবাণে জর্জরিত করা হয়। এসব কারণে ২০ বছরের পর থেকেই মেয়েদের বিয়ের ব্যাপারে মা-বাবারা চাপ দিতে থাকেন। এই প্রেক্ষাপটে অবিবাহিত চীনা তরুণীদের মধ্যে প্রেমিক ভাড়ার প্রবণতা বাড়ছে। প্রেমিক ভাড়ার ব্যবসা চীনে এখন জমজমাট। চীনের ইংরেজি ‘পিপলস ডেইলি’র বরাত দিয়ে ‘ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস’-এ প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
মা-বাবার সামনে উপস্থাপন এবং বিব্রতকর প্রশ্ন এড়ানোর জন্য অনলাইন বাজারে গিয়ে তরুণীরা সহজেই তাঁদের চাহিদা অনুযায়ী নকল প্রেমিক বাছাই করতে পারছেন। এক্ষেত্রে প্রথমে পরস্পরের মধ্যে ছবি বিনিময় হয়। পছন্দ হলে কাজ ও খরচ বিষয়ে চুক্তি হয়। পরে দুজনে মিলে কাজের পরিকল্পনা আঁটেন।
খবরে জানানো হয়েছে, এক দিনের জন্য প্রেমিক ভাড়া করতে ছয় হাজার (৫০০ ইউয়ান) থেকে ৯৯ হাজার টাকা (৮ হাজার ইউয়ান) পর্যন্ত খরচ হতে পরে। এর মধ্যে পরিবহন, ভোজ, বন্দোবস্ত ও অন্যান্য ফি অন্তর্ভুক্ত নয়।
ভাড়ায় খাটা প্রেমিকেরা বিভিন্ন ধরনের সেবা দিয়ে থাকেন। অনলাইনের এ প্রেমিকের সাথে ভাড়ার বিনিময়ে যে কেউ খানাপিনা করতে পারবেন। ঘুরতে পারবেন পছন্দের জায়গায়। সিনেমা দেখতে পারবেন, নাটক দেখতে পারবেন, রেস্টুরেন্টে বসে ঘণ্টার পর ঘণ্টা আড্ডা দিতে পারবেন। যদি নতুন এ প্রেমিকের কাছে অন্তরঙ্গ কোনো মুহূর্ত দাবি করেন তাও সম্ভব। এর মধ্যে কোনো কোনো সেবার জন্য তাঁরা আলাদা ফি দাবি করেন। যেমন চুমু বিক্রি করা হচ্ছে ৮ ডলারে । প্রতি ঘণ্টায় ভাড়াটিয়া প্রেমিককে দিতে হবে টাকা। বিশেষ করে চীনা নববর্ষের সময় তরুণীদের মধ্যে প্রেমিক ভাড়া করার তোড়জোড় পড়ে যায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন