আবারো বর্ষসেরা সাংবাদিক হলেন কক্সবাজারবাণী সম্পাদক : অভিনন্দন

বার্তা পরিবেশক: কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক কক্সবাজারবাণী সম্পাদক ফরিদুল মোস্তফা খান জাতীয় দৈনিক আমাদের সময় ডটকম ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার আবারো বর্ষসেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন। পত্রিকা দু’টির মালিকদের মধ্যে সাংবাদিক নাঈমুল ইসলাম খাঁন ও যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর যৌথ স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়। জানা গেছে, ২০১২-২০১৩ সালে জীবন বাজি রেখে নির্ভীক ও সত্য সাংবাদিকতা করায় সারাদেশের প্রতিনিধিদের মধ্যে কর্তৃপক্ষ কেবল ফরিদুল মোস্তফা খানকেই এই সম্মাননায় ভূষিত করেন। রবিবার ফরিদুল মোস্তফা খানকে কক্সবাজার শহরের একটি অভিজাত হোটেলে ফুলেল শুভেচ্ছা ও পরিচয়পত্র দিয়ে বর্ষসেরা ঘোষণার এই সংবাদটি পৌঁছে দেন দৈনিক আমাদের সময় ডটকম ও দৈনিক আমাদের অর্থনীতির বার্তা প্রধান সাংবাদিক রিমন মাহফুজ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির সভাপতি ও বিনোদন ধারা পত্রিকার সম্পাদক আবুল হোসেন মজুমদারসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত ঢাকার ডজনখানে সাংবাদিক।
পরপর দুইবার ফরিদুল মোস্তফা খান বহুল প্রচারিত জাতীয় এই দু’টি গণমাধ্যমের বর্ষসেরা প্রতিনিধি নির্বাচিত হওয়ায় তাৎক্ষণিকভাবে তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন হোটেল মিডিয়া ইন্টারন্যাশনালের পরিচালক ইমতিয়াজ আলম চৌধুরী। অভিনন্দন জানান কক্সবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি বরেণ্য সাংবাদিক আতাহার ইকবাল জেলার বিভিন্ন উপজেলা প্রেসক্লাব, সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন রাজনৈতিক সংগঠন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন