কক্সবাজারের পিএমখালীতে অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর ১০ লাখ টাকা ছিনতাই : হাসপাতালের নার্স এবং সাংবাদিকও নাজেহাল

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার সদর উপজেলার পিএমখালী জুমছড়ি এলাকায় প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে এক সৌদি প্রবাসীর কাছ থেকে নগদ ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে আহত হয়েছেন ওই সৌদি প্রবাসী। শুধু তাই নয়, আহত সৌদি প্রবাসীকে হাসপাতালে নেওয়ার পর দুর্বৃত্তরা সেখানে উপস্থিত হয়ে এক সাংবাদিক ও কর্তৃবরত নার্সদেরও নাজেহাল করে বলে অভিযোগ পাওয়া গেছে।
রবিবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। আহত সৌদি প্রবাসীর নাম মো: আকতার উদ্দিন। বর্তমানে তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ছিনতাইয়ের শিকার আক্তারের ছোট ভাই মহিউদ্দিন এ ব্যাপারে সদর মডেল থানায় একটি এজাহার জমা দিয়েছেন। উক্ত এজাহারে মোস্তফা, জাহাঙ্গীর, আবদুল্লাহ, নুরুল আজিম, কামাল, দেলোয়ারসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামি করা হয়েছে। বাদি মহিউদ্দিন জানান, উল্লেখিত ছিনতাইকারীরা তার ভাইয়ের কাছ থেকে ১০ লাখ টাকা ভর্তি একটি ব্যাগ, একটি মোবাইল সেট ও এক ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এসময় দুর্বৃত্তরা ছিনতাইয়ের কাজ সংঘটিত করতে কাটা বন্দুকসহ ভারি অস্ত্রশস্ত্র ব্যবহার করায় তার ভাই সৌদি প্রবাসী আক্তার অসহায় ছিল।
উল্লেখ্য, গ্রামের বাড়িতে দালান নির্মাণের জন্য আক্তার টাকাগুলো নিয়ে যাচ্ছিল বলে দাবি করে মহিউদ্দিন আরো জানান, ছিনতাইকারীরা পূর্ব থেকে উৎপেতে থেকে এই ঘটনা ঘটায়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন