রবি নেটওয়ার্ক সার্ভিসের নামে প্রতারক চক্র তৎপর

হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা

নিজস্ব প্রতিবেদক: চাকুরিবার্তা পত্রিকায় চটকদারি বিজ্ঞাপন দিন। প্রতারণায় নেমেছে রবি নেটওয়ার্ক সার্ভিস প্রাইভেট লিমিটেড নামে একটি আজগুবি প্রতিষ্ঠান। রাজধানীর গুলশান-২ এর ২০নং রোডের বাড়ি নং ৩/এ, ২য় তলা ঠিকানা ব্যবহার করে তারা বেসরকারি মোবাইল কোম্পানি রবিার প্যাড, লুগু, সীলসহ সবই জালিয়াতি করে ফেলেছে। 

জানা গেছে, উক্ত দুষ্ট চক্রের হাতে প্রতিদিনই প্রতারিত হচ্ছে দেশের অগণিত বেকার যুবক-যুবতীরা। এদের খপ্পরে পড়ে সর্বশান্ত হওয়া টেকনাফ উজেলার সাতঘরিয়া পাড়া এলাকার ছৈয়দ আলম নামক এক যুবক জানান, পত্রিকায় বিজ্ঞাপন দেখে আমি আবেদন করি। প্রথম দিকে ০১৮৩৯ ৩৭৩০২১ নম্বর থেকে এক ব্যক্তি আমাকে চাকুরির প্রতিশ্রুতি দিয়ে মুঠোফোনে সম্পর্ক স্থাপন করে এক পর্যায়ে তারা ক্যুরিয়ার সার্ভিসে আমার জন্য আইডি কার্ড, নিয়োগপত্র, সেমিনারে হাজিরা কার্ড, অভিনন্দন পত্রসহ বেশকিছু কাগজপত্র পাঠায়। এরপর উল্লেখিত মোবাইল নাম্বারধারী ব্যক্তিটি আমাকে বলে অফিসের পক্ষ থেকে আমাকে একটি গাড়ি দেয়া হবে। তাই উক্ত গাড়ির লাইসেন্সসহ প্রয়োজনীয় কাজ সারতে ৩৫ হাজার টাকা লাগবে। এই অবস্থায় আমি সরল মনে দফায় দফায় ০১৮৩৯ ৩৭৩০২১ নম্বরে বিকাশের মাধ্যমে ৩৫ হাজার টাকা পাঠাই। কিন্তু উদ্বেগের বিষয় হচ্ছে, টাকা পাওয়ার পর এই নম্বরটিতে ফোন করলে ওই প্রান্ত থেকে আগের মত আর রিসিভি করে না। এই অবস্থায়, আমার মনে হচ্ছে রবি’র মত স্বনামধন্য একটি প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে উক্ত প্রতারক চক্র আমার মত সারাদেশের আরো অনেক যুবক-যুবতীর কাছ থেকে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নিচ্ছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন