ইয়াবা পাচার ও ব্যবসার প্রমাণ দিতে পারলে এমপি বদির ৫ লাখ টাকার পুরস্কার ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ভয়ংকর মাদক  ইয়াবা ব্যবসা ও এর সাথে সম্পৃক্তদের পুনরায় ঘৃণার কথা ব্যক্ত করে উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি সাংবাদিক ও সরকারী-বেসরকারী বিভিন্ন সংস্থার কাছে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন, জীবনে কোনদিন ইয়াবা ব্যবসা করেনি। তাই কোথাও আমার গাড়ির থেকে ইয়াবা উদ্ধারের ঘটনাও ঘটেনি। কিন্তু দুঃখের বিষয় সাম্প্রতিক সময় কয়েকটি গণমাধ্যম উদ্যোশ্যমূলক ভাবে আমার গাড়ি থেকে কুমিল্লায় ইয়াবা উদ্ধার হয়েছে মর্মে অপপ্রচার চালিয়েছে। শুধু তাই নয় জাতির বিবেক এই সাংবাদিক ভাইয়েরা হরদম আমার গাড়িতে ইয়াবা পাচার হয় বলেও মিথ্যা অপপ্রচার চালিয়েছে। ফলে আমি সংশ্লিষ্ট সাংবাদিক ও প্রশাসনের কাছে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলছি, কেউ যদি এই ধরনের একটি প্রমাণও দিতে পারে আমি তাকে
নগদ ৫ লাখ টাকার পুরস্কার প্রদানের পাশাপাশি জাতীয় সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করে চিরতরে রাজনীতি থেকে সড়ে দাঁড়াবো।
মঙ্গলবার বিকেলে এই প্রতিবেদকের সাথে মুঠোফোনে আলাপে এমপি বদি আরো বলেন, আমার গাড়ি কিংবা জানা মতে কোন দিন ইয়াবার মতো মারাত্মক কোন পণ্য অথবা অন্যকোন নিষিদ্ধ পণ্য ব্যবহার হয়নি। দেশ, মাটি ও মানুষের জন্য রাজনীতি করে বলেই একটি পক্ষ কোন কারণ ছাড়াই আমার জন্য এই অপপ্রচার গুলো ছড়িয়ে দিচ্ছে, যা খুবই দুঃখজনক। তাই সাংবাদিক ভাইদের কাছে আমার অনুরোধ প্রকৃত ঘটনা যাচাই বাছাই না করে বিনা কারণে আমি কিংবা কারোর বিরুদ্ধে তথ্য সন্ত্রাস চালাবেন না। এতে করে দেশ ও মানুষ ক্ষতিগ্রস্ত হবে। এমপি বদি বলেন, উখিয়া-টেকনাফের রাজনীতিতে আমার ব্যাপক জনপ্রিয়তা থাকায় ঈষান্বিত একটি মহল বরাবরই আমার বিরুদ্ধে শুধু অপপ্রচার করে এই সমস্ত দুনার্ম রটায়। অতএব এ ব্যাপারে কাউকে বিভ্রান্ত না হওয়ারও অনুরোধ জানিয়ে এমপি বদি জোর গলায় বলেন, জীবনে কোন দিন অন্যায় ব্যবসা করলে জাতীয় রাজস্ব বোর্ড এনবিআর আমাকে পরপর দুবার সিআইপি পদকে ভূষিত করতেন না। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন