টেকনাফে ১২ হাজার ইয়াবাসহ আটক ৩



কক্সবাজারের টেকনাফ উপজেলায় পৃথক দু’টি অভিযানে ১২ হাজার ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ও বুধবার ভোরে এ অভিযান চালানো হয়। আটকরা হলেন- লেঙ্গুর বিল এলাকায় সোলতানের ছেলে নজরুল ইসলাম বাবুল (২৭), চট্টগ্রামের রাউজানের হিঙ্গলা গ্রামের মৃত জহির মিয়ার ছেলে সেলিম (৪১) ও মৌলভীপাড়া এলাকার রশিদ আহমদের ছেলে মোহাম্মদ হোসেন (২৫)। বাবুল ও সেলিম জাফর আহমদের ছেলে দিদারের সহযোগী বলে জানা গেছে।
স্থানীয় একটি সূত্র জানিয়েছেন, লেঙ্গুর বিল এলাকায় অবস্থিত টেকনাফ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাফর আহমদের পুরনো বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় একটি গ্যাস সিলিন্ডারে সাত হাজার ইয়াবাসহ জাফরের ভাগনে নজরুল ইসলাম বাবুল ও সেলিম নামে অপর একজনকে আটক করা হয়। 
অপরদিকে, বুধবার ভোরে টেকনাফের মৌলভীপাড়া এলাকা থেকে পাঁচ হাজার ইয়াবাসহ মোহাম্মদ হোসেনকে আটক করা হয়।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার বাবুল আকতার বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌস জানান, এ ব্যাপারে থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। 
প্রসঙ্গত, বাংলানিউজের একটি অনুসন্ধানী দল সরেজমিনে অনুসন্ধান করে গত ৭ সেপ্টেম্বর থেকে ইয়াবা সংক্রান্ত প্রতিবেদন প্রকাশ শুরু করে। ইতোমধ্যে আট পর্বের অনুসন্ধান প্রতিবেদন প্রকাশ হয়েছে। 

প্রতিবেদন প্রকাশের পর কিছুদিন ইয়াবা পাচার বন্ধ থাকলেও মঙ্গলবার থেকে টেকনাফে একে একে ইয়াবার চালান উদ্ধার করা শুরু করেছে পুলিশ, বিজিবি। বাংলানিউজের ওই প্রতিবেদনে ইয়াবা ব্যবসায়ীর তালিকায় জাফর চেয়ারম্যান, তার ছেলে দিদার, মোস্তাকসহ তার অনেক আত্মীয়দের নাম রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন