প্রধানমন্ত্রী চট্টগ্রাম আসছেন আজ

চট্টগ্রাম প্রতিনিধি : নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ করতে আজ চট্টগ্রামে আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। নির্বাচনের আগে চট্টগ্রামবাসীর কাছে দেয়া প্রতিশ্রুতি বা¯ত্মাবায়ন করতে এক দিনের সফরে আজ সকালে চট্টগ্রাম নগরীতে আসছেন তিনি। এসময় তিনি ২৭টি প্রকল্পের উদ্বোধন করবেন।
সকাল ১০টায় প্রধানমন্ত্রী সেনাবাহিনীর বিশেষ হেলিকপ্টারযোগে চট্টগ্রাম সেনানিবাসে অবতরণ করবেন। সেখান  থেকে সড়ক পথে বহদ্দারহাট যাবেন। সেখানে সিডিএর ১৪৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত  বহদ্দারহাট ফ্লাইওভার উদ্বোধন করবেন তিনি। উদ্বোধনের পর ফ্লাইওভারটি যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।
পরে প্রধানমন্ত্রী জামালখান চট্টগ্রাম প্রেসক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন পর যোগ দিবেন সেনানিবাস আয়োজিত দরবারে। বিকেলে নগরীর জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ মাঠে আয়োজিত সুধি সমাবেশে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।
বর্তমান সরকারের শেষ সময়ের প্রধানমন্ত্রী এ সফরে কোন ধরণের জনসভায় বক্তব্য না দিলেও সুধী সমাবেশে বক্তব্য রাখবেন। এর আগে ৩০ আগস্ট চট্টগ্রামের ফটিকছড়ির উপজেলায় বেশ কয়েকটি উন্নয় প্রকল্পের উদ্বোধন ও স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেন প্রধানমন্ত্রী। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম নগরীসহ ২৭টি প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এর মধ্যে ১২টি প্রকল্প সিডিএ’র।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে সকল প্রস্তুতি সম্পন্ন করছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। নগরীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের পাশাপাশি সড়ক সংস্কার ও সৌন্দর্য বর্ধনের কাজ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন