কক্সবাজার ক্রিকেট কোচিং সেন্টারে ভর্তি চলছে

সংবাদ বিজ্ঞপ্তি : কক্সবাজার জেলার ক্রিকেটকে গতিশীল করার লক্ষ্যে “কক্সবাজার ক্রিকেট কোচিং সেন্টার” এর যাত্রা শুরু হয়েছে। ১২ নভেম্বর হতে এতে ভর্তি কার্যক্রম চলবে। আগ্রহীদের ০১৮১৬-৮২৮৮৫২/০১৮২৭-৫৭০৭১৪ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

ভর্তির যোগ্যতাঃ
৩য়-৫ম শ্রেনীর ছাত্রদের অনুর্ধ “১২“, ৫ম-৭ম শ্রেণির ছাত্রদের অনুর্ধ “১৪”, ৭ম-১০ম শ্রেণির ছাত্রদের অনুর্ধ“১৬” এবং একাদশ থেকে তদুর্ধের ছাত্রদের অনুর্ধ “২১”-এ ভর্তি করানো হবে। এজন্য জাতীয় পর্যায়ের সাবেক এবং বর্তমান খেলোয়াড়দের সমন্বয়ে ৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কোচ পরিষদ ও প্রধান কোচসহ ২ সদস্য বিশিষ্ট সহযোগী কোচদের সমন্বয়ে কক্সবাজার ক্রিকেট কোচিং সেন্টার পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে।

কোচদের পরিচয়
সৈয়দ আফতাফুল ইসলাম (কামু) (বিকেএসপির প্রাক্তন ছাত্র ও কলাবাগান ক্রিকেট একাডেমির প্রাক্তন কোচ), এস.এম.মোর্তুজা রায়হান (মিটু) (বিকেএসপির প্রাক্তন ছাত্র ও ব্রাইট ক্রিকেট একাডেমী’র চট্টগ্রাম এর কোচ) লতিফ উল্লাহ চৌধুরী (কক্সবাজার ক্রিকেট একাডেমী ও ঢাকার রয়েল ক্রিকেটার্স ২য় বিভাগ এর কোচ) এবং মোঃ শাহ্রিয়ার খাঁন (প্রধান কোচ ও পরিচালক ঃ কক্সবাজার ক্রিকেট কোচিং সেন্টার)

সহযোগী কোচদের পরিচয়
নূর মোহাম্মদ মামুন (চকরিয়া ক্রিকেট একাডেমীর কোচ ও সিনিয়র ক্রিকেটার ধানমন্ডি ক্রিকেট একাডেমী (২য় বিভাগ) ও কামাল হোছাইন (সিনিয়র ক্রিকেটার জেলা ক্রিকেট দল ও সিনিয়র ক্রিকেটার খুটাখালী ক্রিকেট একাদশ )।

উল্লেখ্য, জেলার বিশিষ্ট ক্রীড়াবিদ ও সমাজ সেবক আলহাজ্ব রুহুল আমিন সিকদার এর সার্বিক সহযোগীতায় মোঃ শাহ্রিয়ার খাঁন গত ১২ অক্টোবর কক্সবাজার জেলার ক্রিকেটকে গতিশীল করার লক্ষ্যে “কক্সবাজার ক্রিকেট কোচিং সেন্টার” পূনর্গঠনের মহৎ উদ্দোগ নিয়েছেন। জাতীয় পর্যায়ের বিশিষ্ট কোচ এস.এম. মোতুর্জা রায়হান মিটুর পরিচালনায় জেলার সর্বপ্রথম একাডেমীক ক্রিকেটের অগ্রযাত্রা শুরু হয়েছিল ১৯৯৭ সালে। এ একাডেমী থেকেই অনেক উদীয়মান ক্রিকেটার প্রশিক্ষণ নেয়ার সুযোগ পেয়েছিল। মধ্যখানে সঙ্গত কারণে কার্যক্রম স্থগিত থাকে। পরে এটি আবার সক্রিয় করার উদ্দোগ নেয়ায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান ক্রীড়ামোদী লোকজন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন