অনন্যার যে চারটি শর্ত মানতে হবে রুমীকে


নারী নির্যাতন ও যৌতুকের মামলায় অভিযুক্ত সংগীতশিল্পী আরফিন রুমিকে ৪টি শর্ত দিয়েছেন প্রথম স্ত্রী অনন্যা। এই শর্ত গুলো মানলে হয়তো রুমি বেরিয়া আসতে পারবেন আইনী জটিলতা থেকে, জেলেও যেতে হবে না আর। গত ১২ অক্টোবর মোহাম্মদপুর কাদেরাবাদ হাউজিং সোসাইটি থেকে নারী নির্যাতনের অভিযোগে রুমিকে গ্রেপ্তার করে পুলিশ। সাথে আরও গ্রেপ্তার হন রুমির বড় ভাই এস এম ইয়াসিন রনি। আর থানায় এসে এসব অভিযোগ করেছিলেন রুমির প্রথম স্ত্রী লামিয়া ইসলাম অনন্যা।
গ্রেপ্তারের পর রুমি জামিনে বেরিয়ে আসলেও ১১ নভেম্বর রুমির আদালতে হাজিরার দিন। কিন্তু দেশীয় একটি সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, এরইমধ্যে অনন্যা রুমিকে বেশকিছু শর্ত দিয়েছেন। তবে শর্ত গুলোর মধ্যে রুমির দ্বিতীয় স্ত্রীর ব্যাপারে কোন কথা উল্লেখ করেননি অনন্যা।

এ বিষয়ে অনন্যা জানান, আমি মোট চারটি শর্ত দিয়েছি। এরমধ্যে রয়েছে (১) আমাকে কোনোদিন তালাক দেয়া যাবে না (২) ছেলে আরিয়ানের ভবিষৎতের জন্য ব্যাংকে ২০ লাখ টাকার এফডিআর করতে হবে (৩) ভরনপোষণের জন্য প্রতিমাসে ২০ হাজার টাকা এবং ছেলের জন্য আলাদা টাকা দিতে হবে এবং (৪) আমাকে পড়াশুনার পাশাপাশি গান করতে দিতে হবে।

ধারণা করা হচ্ছে, এই শর্তগুলো মেনে না নিলে আবারও জেলে যেতে পারেন রুমি। এখন দেখার পালা। আরফিন রুমি কি সব শর্ত মেনে নিবেন কিনা। নাকি আবারো নতুন কোন বিতর্কের জন্ম দিবেন তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন