তিন তলা ছাদ থেকে পড়ে অলৌকিকভাবে বেঁচে গেলেন কক্সবাজারবাণী সম্পাদক : উন্নত চিকিৎসার জন্য তিনি এখন চমেক হাসপাতালে চিকিৎসাধীন

সাঈদ রহমান: তিন তলা ভবনের ছাদ থেকে পড়ে গিয়ে অলৌকিকভাবে বেঁচে গেছেন কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক কক্সবাজারবাণী সম্পাদক এবং জাতীয় দৈনিক আমাদের অর্থনীতি ও আমাদের সময় ডটকম’র আঞ্চলিক প্রধান বিশিষ্ট সাংবাদিক ফরিদুল মোস্তফা খান। বৃহস্পতিবার তিনি হোটেল তাজশেবার ৩য় তলার ছাদ থেকে আকস্মিকভাবে পড়ে যান। প্রত্যক্ষদর্শীরা পরে তাকে অচেতন অবস্থায় প্রথমে জেলা সদর হাসপাতাল ও ফুয়াদ আল-খতীব হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্মরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ফলে সংকটাপন্ন অবস্থায় আহত সাংবাদিক ফরিদুল মোস্তফা খানকে ওই দিন রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিউরো সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। চমেক’র নিউরো বিশেষজ্ঞরা জানিয়েছেন, ছাদ থেকে পড়ে তিনি সর্বশরীরে প্রচন্ড আঘাত পেয়েছেন। বিশেষ করে তার মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যাওয়ায় তার অবস্থা এখনো শংকা মুক্ত নয়। এই অবস্থায় আহত ফরিদুল মোস্তফা খানের পরিবারের সদস্য ও কক্সবাজারবাণী পরিবারের পক্ষ থেকে তার আশু রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন