আ.লীগ সরকার জনসাধারণকে শত্রু বানিয়েছে : শিবির

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সেক্রেটারি মো. আবদুল জব্বার বলেছেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশের আপামর জনসাধারণকে তার শত্রু বানিয়ে ফেলেছে। রোববার বিকাল ৪টায় রাজধানীর একটি মিলনায়তনে শিবিরের মাসিক কেন্দ্রীয় সেক্রেটারিয়েট বৈঠকে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, জনগণ যখন সরকারের বিরুদ্ধে আন্দোলনে নেমেছে, তখন সরকার নির্বিচারে দেশের জনগণের ওপর গুলিবর্ষণ করে ক্ষমতায় টিকে থাকতে চাইছে। মানুষের লাশের ওপর দাঁড়িয়ে ক্ষমতায় টিকে থাকার স্বপ্ন কোনো ভাবেই পূরণ হবে না।
শিবির নেতা বলেন, শুধু বিরোধী রাজনৈতিক দল নয়, ইসলামপ্রিয় তাওহীদি জনতা, শেয়ার বাজারে সর্বস্ব হারানো মানুষ ও রাষ্ট্রীয় সন্ত্রাসের শিকার সকল মানুষেরাই আজ রাজপথে আন্দোলনে নেমেছে।

তিনি আরো বলেন, সরকারের ওপর আর কারোরই ন্যূনতম আস্থা নেই। একের পর এক নানা ধরনের বিভ্রান্তিকর কথা ছড়িয়ে, রাজনীতিবীদসহ দেশের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিদের বিরুদ্ধে কুৎসা রটনা করে, আবার টেলিফোন কথপোকথনের নাটক সাজিয়ে সরকার নিজেও লেজেগোবরে অবস্থার মধ্যে পড়ে গেছে। 

বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শিবিরের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আতিকুর রহমান, প্রচার সম্পাদক আবু সালেহ মো. ইয়াহইয়া ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

রোববার সন্ধ্যায় সংগঠনটির সহকারী প্রচার সম্পাদক মো. জামাল উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। আমাদের সময় ডটকম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন