‘কক্সবাজার অনলাইন প্রেসক্লাব’ গঠিত হচ্ছে

বার্তা পরিবেশক:
জেলার সকল অনলাইন সাংবাদিকদের সংগঠিত করার জন্য “কক্সবাজার অনলাইন প্রেসক্লাব” গঠিত হচ্ছে।শুক্রবার বিকেলে অনুষ্ঠিত কক্সবাজার অনলাইন নিউজপেপার এসোসিয়েশন (কনপা)’র এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।কক্সবাজার নিউজ ডটকম সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী অনলাইন প্রেসক্লাব গঠনের প্রয়োজনীয়তা তুলে ধরলে সকল অনলাইন সম্পাদক ও প্রকাশকরা একমত হন। 

জানা গেছে,প্রেসক্লাব গঠন কল্পে অচিরে জেলাব্যাপী সদস্য সংগ্রহ করা হবে।কক্সবাজার জেলায় অবস্থানকারী দেশবিদেশের অনলাইন পত্রিকায় কর্মরত স্বীকৃত সাংবাদিকরা কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সদস্য হতে পারবেন । আগ্রহীদের নির্দিষ্ট সদস্য ফরম পূরণ করে আবেদন করতে হবে। প্রেসক্লাবের কমিটি গঠনকল্পে বর্তমান কনপা’র কমিটি এডহক কমিটির বিশেষ দায়িত্ব পালন করে যাবে।সদস্যদের  ভোটে  কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন হবে।
শুক্রবার বিকেলে থানা রোডস্থ কনপা’র অস্থায়ী কার্যালয়ে অধ্যাপক আকতার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, টেকনাফ নিউজ ডটকম সম্পাদক সাইফুল ইসলাম সাইফী, চকরিয়া নিউজ ডটকম সম্পাদক জহিরুল ইসলাম , ঈদগাও নিউজ ডটকম চেয়ারম্যান ও প্রকাশক রেজাউল করিম,  কক্সবাজার মিরর ডটকম সম্পাদক ইসতিয়াক আহমেদ জয়,  উখিয়া নিউজ ডটকম সম্পাদক ওবাইদুল হক আবু চৌধুরী , রামু নিউজ ডটকম সম্পাদক মিজানুল হক , মহেশখালী নিউজ ডটকম বার্তা সম্পাদক আনোয়ার পারভেজ প্রমুখ,কক্সটুডে নিউজ ডটকম সম্পাদক ইসমাইল সাজ্জাদ প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন