রামু আন্তঃসত্তা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : আটক ১

এম.আমান উল্লাহ: পরকিয়া প্রেমে বাধা দেয়ায় অন্তস্বত্তা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী। রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ির চরপাড়া এলাকা থেকে বৃহস্পতিবার (১৮ জুলাই) ভোররাতে নিহত গৃহবধূ শিখু মণি ওরফে শুখু মণি(২১)’র লাশ উদ্ধার করে পুলিশ।
নিহতের পরিবার অভিযোগ করেছে, স্বামী কলিম উল্লাহ (২৮) এক গার্মেন্টস কর্মীর সাথে পরকিয়া প্রেমের কারনে স্ত্রীকে দীর্ঘ দিন থেকে দফায় দফায় অমানুষিক  নির্যাতন চালিয়ে আসছিল। সর্বশেষ বুধবার (১৭ জুলাই) বিকেলে কয়েক দফায় হাতুড়ি দিয়ে মারধর করলে রাতের কোন এক সময় সে মারা যায়। খবর পেয়ে রামু থানার এসআই এনামসহ সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার ভোররাতে ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধূর লাশ উদ্ধারের পর কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
এদিকে, হত্যাকান্ডের ঘটনায় স্বামীসহ ৪ জনকে আসামী করে রামু থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে নিহত গৃহবধূর পিতা ছৈয়দ আহমদ। পুলিশ পরবর্তীতে শ্বাশুড়ী সাফিয়া খাতুন(৫৬)কে আটক করলেও ঘাতক স্বামী পলাতক রয়েছে। রামু থানা পুলিশ জানিয়েছে, ৮ মাস পূর্বে বিয়ে হওয়ার পর স্বামী-স্ত্রী কিছুদিন সুখেই ছিল। কিন্তু পরকিয়া প্রেমের কারনে ক্রমেই তাদের সম্পর্কে ফাটল সৃষ্টি হয়।