হ্যাপীর কিছু ভালোবাসা




ঢাকা: নজরকাড়া গ্ল্যামার আর হৃদয়ছোঁয়া অভিনয় নিয়েই চলচ্চিত্রে এসেছেন হ্যাপী। পুরো নাম হ্যাপী নাজনীন আক্তার। দূর্দান্ত অভিনয়শৈলী মুগ্ধ করেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট সবাইকে। হ্যাপী এখন আমাদের চলচ্চিত্র অঙ্গনের খুবই পরিচিত নাম।
প্রতিভাময়ী এ অভিনেত্রী এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন নতুন নতুন সব চলচ্চিত্রে অভিনয়ের কাজ নিয়ে। এরই মধ্যে শুটিং শেষ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিতে।

এ ছবিতে কাজের অভিজ্ঞতা জানতে চাইলে হ্যাপী বলেন, ছবিটিতে আমি নায়িকা প্রধান চরিত্রে অভিনয় করেছি। এ ছবিতে অভিনয় আমাকে অনেক কিছু শিখিয়েছে।

এ ছবিতে মৌসুমী, শাবনূর আপুদের মতো সিনিয়ার আর্টিস্টদের সঙ্গে কাজ করেছি। এটি আমার চলচ্চিত্র ক্যারিয়ারে নতুন পালক যুক্ত করেছে। ছবিতে আমার বড় বোনের চরিত্রে অভিনয় করেছেন শাবনূর আপু আর মৌসুমী আপু অভিনয় করেছেন নায়কের বড় বোনের চরিত্রে।

চলচ্চিত্রে আসার গল্প শুনতে চাইলে অভিনেত্রী হ্যাপী জানান, এই চলচ্চিত্রে কাজ করতে এসে এক ধরনের ভালোবাসা তৈরি হয়ে গেছে সিনেমার প্রতি। ছবিটির একটি আইটেম গানে নাচতে দেখা গেছে হ্যাপীকে।

এ বিষয়ে জানতে চাইলে হ্যাপী বলেন, ছবির গল্পে এন্টি হিরো কল্পনায় আমাকে দেখে আমি তার প্রেমে পড়েছি। এ গানটিতে আমার সঙ্গে নেচেছে শিমুল ভাই। গানের কথা লিখেছে সুদীপ কুমার দীপ। গানটিতে কণ্ঠ দিয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর।

চলচ্চিত্রে আসার গল্প শুনতে চাইলে হ্যাপী বলেন, মানিক ভাই হঠাৎ করেই ছবিতে কাজ করতে বললেন, আমিও রাজী হয়ে গেলাম। এখন চলচ্চিত্রই আমার ভালোবাসার জায়গা। দর্শকদের ভালো ছবি উপহার দেব, এ স্বপ্ন নিয়েই কাজ করে যাচ্ছি।

- See more at: http://www.bengalinews24.com/entertainment-bangladeshi-media-news-for-tv,-cinema-and-star/2013/07/12/10469#sthash.H1fBhGu5.dpuf