কুন্ডলের বাইরে যাওয়ার চেষ্টা করলে সমস্যায় পড়বেন

কোটবাজারের বিক্ষোভ সমাবেশে এমপি বদি

কায়সার হামিদ মানিক: উখিয়া ও টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি সাবেক সাংসদ শাহজাহান চৌধুরীকে উদ্দেশ্য করে বলেছেন, মিথ্যার আশ্রয় ছেড়ে দিয়ে জনগণের কাতারে এসে নির্বাচনের প্রতিদ্বন্দীতা করে দেখুন কার জনপ্রিয়তা কতটুকু। উখিয়া গার্লস স্কুল থেকে কোটবাজারের দক্ষিণ ষ্টেশন পর্যন্ত এলাকার মধ্যে কুন্ডলাবদ্ধ হয়ে থাকবেন। এর বাইরে যাওয়ার চেষ্টা করলে সমস্যা হতে পারে। যে কোন মূল্যে আগামী ২৪ জানুয়ারির মধ্যে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
উক্ত নির্বাচনে অংশগ্রহণ করে আবদুর রহমান বদির সাথে প্রতিদ্বন্দীতা করে দেখুন কার জনপ্রিয়তা কতটুকু। গতকাল শুক্রবার বিকালে উখিয়ার কোটবাজার বাস ষ্টেশনে আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সরকারদলীয় সাংসদ আবদুর রহমান উপরোক্ত কথা বলেন।
আওয়ামীলীগের কেন্দ্রীয় কর্মসূচির আলোকে গতকাল উখিয়ার কোটবাজার বাস ষ্টেশনে বিশাল বিক্ষোভ মিছিলোত্তর এক সমাবেশে আবদুর রহমান বদি এমপি আরো বলেন, বর্তমান সরকার ও আমার আমলে উখিয়া ও টেকনাফে যে পরিমাণের উন্নয়ন হয়েছে তার সিকিভাগ ও উন্নয়ন বিগত সরকারগুলোর আমলে হয়নি। বিএনপি দলীয় সাবেক সাংসদ ও কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী দাবী করে থাকেন চার বার এমপি হয়েছে। কিন্তু উল্লেখযোগ্য কোন এলাকার উন্নয়ন হয়েছে বলে তিনি হলফ করে বলতে পারবেন না। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে উখিয়া-টেকনাফের ৩৫০ পরিবারের সদস্যদের সরকারী চাকুরীর সুযোগ করে দেওয়া হয়েছে। এলাকার মসজিদ, মাদ্রাসা, কিয়াং, মন্দির, রাস্তাঘাট, হাট বাজার, স্কুল, কলেজ সবকিছুতে আবদুর রহমান বদির প্রচেষ্টায় উন্নয়নের ছোঁয়া লেগেছে। কিন্তু আপনাদের আমলে কি হয়েছে এলাকার লোকজন ভাল করেই জানে। সুতরাং বাড়াবাড়ি না করে দেশের গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে ঐক্যবদ্ধ হয়ে দেশের মানুষের জীবন মানোন্নয়নের লক্ষ্যে একসাথে কাজ করার আহ্বানও জানান তিনি। উখিয়া আওয়ামীলীগের সভাপতি আদিল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, রাজাপালং ইউ,পি, চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, হলদিয়াপালং ইউ,পি, চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, আওয়ামীলীগ নেতা আছহাব উদ্দিন মেম্বার, ছৈয়দ আলম চেয়ারম্যান, আলমগীর, রুহুল আমিন, নুরুল হুদা, আমিনুল ইসলাম, ছাত্রনেতা ইমাম হোসেন প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন