শেষ দেখা করতে কনডেম সেলে ১৩ স্বজন

ডেস্ক রিপোর্ট: মুক্তিযুদ্ধকালে মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত জামায়াতের সহকারি সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লার সঙ্গে শেষ দেখা করতে কনডেম সেলে প্রবেশ করেছেন তার পরিবারের সদস্য ও অন্য স্বজনেরা। মঙ্গলবার রাত পৌনে আটটার দিকে কাদের মোল্লার সঙ্গে শেষ দেখা করতে কনডেম সেলে ঢোকেন, ছেলে হাসান জামিল, স্ত্রী সানোয়ারা জাহান, জামাতা মহিবুল্লাহ সেলিম, ভগ্নিপতি মীর মোশাহেদ আহসান, চাচাতো ভাই শামসুল আলম, ভাগ্নে লুৎফর রহমানসহ নিকটাত্মীয় রোকেয়া বেগম, জহুরুল ইসলাম, আমাতু শাহ পারভীন, মহিবুল্লাহ নাসরিন, আমাত উল্লাহ টুটুল, মীর শাহাদুল আহসান ও মহিদুল ইসলাম।

সন্ধ্যা ৬টার দিকেই পরিবারের সদস্যরা কারাগারের উদ্দেশ্যে বাসা থেকে রওনা হন বলে জানান ছেলে হাসান জামিল। দু’টি গাড়িতে করে সন্ধ্যা ৭টায় তারা জেলগেটে এসে পৌঁছান।

এর আগে মঙ্গলবার বিকেলে রাত আটটার মধ্যে ঢাকা কেন্দ্রীয় কারাগারের কনডেম সেলে গিয়ে কাদের মোল্লার সঙ্গে শেষ দেখা করে আসতে তার স্ত্রী ও ছেলে-মেয়েসহ স্বজনদের জানায় কারা কর্তৃপক্ষ।

কাদের মোল্লার অন্যতম আইনজীবী শিশির মোহাম্মদ মুনির বাংলানিউজকে জানান, ঢাকা কেন্দ্রীয় কারাগারের একজন ডেপুটি জেলার কাদের মোল্লার ঢাকার বাসায় গিয়ে এ সংক্রান্ত একটি চিঠি তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেন। চিঠিতে তাদেরকে রাত আটটার মধ্যে কেন্দ্রীয় কারাগারে গিয়ে শেষ দেখা করে আসতে বলা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন