টেকনাফের আদম পাচার মামলার প্রধান আসামি বিএনপি নেতা বাঘ শামসু কক্সবাজারে আটক

প্রেস বিজ্ঞপ্তি
কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের উত্তর শিলখালী গ্রামের বহু অপকর্মের হোতা আদম পাচারকারী ও ভূমিদস্যু বিএনপি নেতা শামসুদ্দিন আহমদ (প্রকাশ বাঘ শামশু) অবশেষে কক্সবাজারে ডিবি পুলিশের হাতে আটক হয়েছে।
কক্সবাজার শহরের লালদিঘীর পাড়ের জিয়া কমপ্লেক্সের অভিরাম হোটেল থেকে ডিবি পুলিশের মনিরের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে ৪ জুন মঙ্গলবার দুপুর ২টায় গ্রেপ্তার করা হয়।
ডিবি পুলিশের কর্মকর্তা মনির জানান, মৃত আবু বক্করের পুত্র গ্রেপ্তারকৃত বিএনপি নেতা বাঘ শামশুর বিরুদ্ধে আদাম পাচার, পরিবেশ ও চাঁদাবাজি’সহ একাধিক মামলা রয়েছে। 
পুলিশ সুত্রে জানা গেছে, টেকনাফ থানায় পরিবেশ অধিদপ্তরের মামলা নং-৫৪, তারিখ-০৪/০৯/২০০৮ইং, আদম পাচার মামলা নং-২২, তারিখ ১০/১২/২০১১ইং, মামল নং-৫৮, তারিখ-২৫/০৪/২০১৩ ও উখিয়া থানার মামলা নং-৬, তারিখ-০৮/১১/২০১২ইং মামলা রয়েছে। 
স্থানীয় এলাকাবাসী জানান, আটককৃত বিএনপি নেতা এলাকায় সন্ত্রাসী বাহিনী গঠন করে মুক্তিযোদ্ধা মনির আহমদ’সহ অনেক মানুষকে নির্যাতন করে আসছে। কিন্তু এত অভিযোগের পরও থানা পুলিশ তার রিরুদ্ধে কোন ধরনের ব্যবস্থা নেয়নি। অবশেষে জেলার গোয়েন্দা বিভাগের ডিবি পুলিশের দল তাকে আটক করতে সক্ষম হয়। তার আটকের খবরে উত্তর শিলখালী গ্রামের মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। 
এদিকে বাঘ শামসুকে ছাড়িয়ে নিতে এলাকার একটি প্রভাবশালী মহল মোটা টাকা নিয়ে জোর তদবির চালাচ্ছে অভিযোগ উঠেছে। গ্রেপ্তারকৃত বিএনপি নেতা কক্সবাজার ডিবি পুলিশের কাছে আটক রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন