ভবিষ্যত প্রজন্মের কল্যাণে শিশুদের সঠিক পরিচর্যা নিশ্চিত করতে হবে -কমল

প্রেস বিজ্ঞপ্তিঃ শিশুরাই আগামীর ভবিষ্যত, ভবিষ্যত প্রজন্মের কল্যাণে শিশুদের সঠিক পরিচর্যা নিশ্চিত করতে হবে। কমবয়সেই  যদি শিশুদের সঠিকভাবে গড়ে তোলা না যায়, তবে জাতি কাঙ্খিত আশার প্রতিফলন ঘটাতে সক্ষম হবে না।
প্রত্যেক শিশুর মাঝে সুপ্ত প্রতিভা লুকায়িত থাকে, শিশুদের প্রতিভা বিকশিত করতে পড়ালেখার পাশাপাশি ক্রীড়া বিনোদন চর্চাও সহায়ক ভুমিকা পালন করে। তাই এসব বিষয়ে অভিভাবকদের যতœবান হতে হবে। বিগত জাতীয় সংসদ নির্বাচনে রামু-কক্সবাজার আসনের মহাজোট মনোনীত প্রার্থী ও সোনালী ব্যাংকের সাবেক পরিচালক সাইমুম সরওয়ার কমল অবহেলিত শিশুদের সাথে সাক্ষাৎকালে এসব কথা বলেন। গতকাল রবিবার রামুর কাউয়ারখোপ ইউনিয়নের লট উখিয়ারঘোনা এলাকায় গণসংযোগকালে স্থানীয় মাঠে ক্রীড়ামোদী শিশুরা কমলের সাথে দেখা করার জন্য ছুটে আসে।
এসময় তিনি আরো বলেন, বর্তমান সরকার খেলাধুলার প্রতি গুরত্ব দিয়ে, প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রিক বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টূর্নামেন্ট চালুর মাধ্যমে ক্রীড়া চর্চায় ছেলে মেয়েদের অধিকতর উৎসাহিত করে যাচ্ছে। 
গণসংযোগকালে তিনি শিশুদের বিভিন্ন সমস্যার কথা গুনেন এবং আর্থিক অনুদান প্রদান করেন। এসময় তার সাথে ছিলেন উখিয়ারঘোনার বাসিন্দা কাউয়ারখোপ ইউপি মেম্বার মো. কায়েস সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।