মা হচ্ছেন সানি লিওন

আমাদের সময় ডটকম: সানি লিয়ন পর্ণ জগত থেকে অভিনয় জগতে পা রেখে, এখন বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন। তাকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। একটি সাক্ষাতকারে তিনি তার পরিবার, বাবা-মা ও তার চলচ্চিত্র জগতের কথা বলেছেন। পর্ণ সিনেমায় তার অভিনয় নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, তার বাবা-মা তার স্বাধীনচেতা প্রকৃতির কথা জানেন। তিনি তার বাবা-মাকে পর্ণ সিনেমায় অভিনয় করার বিষয়ে আগেই জানিয়েছেন। যাতে তার কোনো আত্মীয় এটা নিয়ে কোনো কথা বলতে না পারে। এবং তাকে ভবিষ্যতে অনাকাঙ্খিত পরিস্থিতি থেকে মুক্তি দিয়েছে। সম্প্রতি একটি মšত্মব্য নিয়ে তিনি বেশ সমালোচিত হচ্ছেন। তিনি মনে করেন ভারতে কখনো আমেরিকার মতো পর্ণ ই-াস্ট্রি গড়ে উঠবে না। কারণ এখনকার মানুষ কট্টর, রক্ষণশীল।
কিন্তু তারা ঠিকই পর্ণ সিনেমা দেখে। তিনি আরো বলেন, আমেরিকানরা যৌন বিষয় নিয়ে খাবার টেবিলে আলোচনা করে না।

পূজা ভাটের সাথে জিসম-২ এর পর মনোমালিন্যের বিষয়ে বলেন, তিনি পূজা সম্পর্কে কোনো খবর রাখেন না। পূজা তার সম্পর্কে যে মন্তব্য করেছেন সেটা তিনি পছন্দ করেন নি। 
তিনি বলেন , পূজা নাকি আমাকে মানুষ করেছে, কিন্তু আমি পূজার সাথে দেখা হওয়ার আগে থেকেই মানুষ। আমার অতীত নিয়ে আমার কোন অভিযোগ নেই। কারণ আমার অতীতের কারণে আজকের আমি এখানে। আমার অতীত না থাকলে আমাকে কেউ জানতো না।

তার পরিবার সম্পর্কে তিনি বলেন, আমার স্বামী আমাকে খুবই সহায়তা করে এবং আমার যে কোন স্বিদ্ধান্তে পরামর্শ দেয়। তিনি আমার সম্পর্কে সব কিছুই জানেন। আমরা আমাদের প্রতি বিশ্বস্ত। আমরা খুব শীঘ্রই সন্তান নেয়ার কথা ভাবছি।

তিনি তার ভক্তদের সম্পর্কে বলেন, যারা মুক্তমনা মানুষ তারা আমাকে পছন্দ করে। আমাকে অপছন্দ করা মানুষের সংখ্যা খুব কম। জিনিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন