আগে জানলে অন্তত ম্যাচিং বিকিনি পরতাম: ক্যাটরিনা


বিনোদন ডেস্ক: কিছুদিন আগেই রনবীর কপূরের সঙ্গে একান্তে ছুটি কাটাতে স্পেনে গিয়েছিলেন ক্যাটরিনা। সমুদ্রতটে তাঁদের খুনসুটির ছবি ধরা পড়েছিল মিডিয়ার ক্যামেরায়। তাতে বেশ বিরক্তই হয়েছিলেন ক্যাটরিনা। তবে এতদিন রাগ কমে গেছে ক্যাটের। শুধু একটাই দুঃখ বিকিনিটা ম্যাচিং ছিল না তখন। ক্যাট চিঠিতে লিখেছেন, “তখন আমি ছবিগুলো দেখে রেগে গিয়েছিলাম, দুঃখ পেয়েছিলাম। আমি মনে করি এটা ব্যক্তিগত মুহূর্ত। আমি ছুটি কাটাচ্ছিলাম সেই সময় ছবি তোলা হয়েছিল।
আমার অনুমতি ছাড়া ছবি তোলা হয়েছিল। তবে পরের বার থেকে ছবি তোলার পরিকল্পনা থাকলে আমাকে আগে থেকে জানালে ভাল হয়। তাহলে বিকিনিটা অন্তত ম্যাচিং পরতাম। লাল আর সাদা একেবারেই ম্যাচ করছিল না। টানা ৯ বছর কাজ করছি, এরকম কোনওদিন হয়নি। আমার মনে হয় ছবি তোলা হয়েছিল কোনও বিশেষ কারণে। যারা তুলেছেন তারা ঠিকই করেছেন। আমি রাগ করেছি, সেটাও ঠিক করেছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন