তাহা’র অভিযোগের জবাব দিতে আদালতে এমপি বদির হাজিরা

কক্সবাজার জেলা নির্বাচন তদন্ত কমিটির
চেয়ারম্যান যুগ্ম জজ ২য় এর কার্যালয় থেকে
বের হয়ে আসছেন উখিয়া-টেকনাফের এমপি
আবদুর রহমান বদি।
এম. আমান উল্লাহ: নির্বাচনে প্রতিপক্ষ জাপার লাঙ্গল প্রতীকের জামানত বাজেয়াপ্তের প্রার্থী তাহা ইয়াহিয়ার দেয়া অভিযোগে নিজেকে সম্পূর্ণ নিদোর্ষ দাবি করে বিচারকের কাছে নিজের অবস্থান পরিস্কার করেছেন উখিয়া-টেকনাফ থেকে পরপর দু’বার নির্বাচিত সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আব্দুর রহমান বদি।
বুধবার সকাল ১০টায় দুজন বিজ্ঞ আইনজীবীসহ তিনি স্বশরীরে কক্সবাজার জেলা নির্বাচন তদন্ত কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ দ্বিতীয় এর আদালতে হাজিরা দেন। এ সময় এমপি বদির পক্ষে প্রবীন আইনজীবী এডভোকেট এ.কে আহমদ হোছেন ও আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন। আদালতে আইনজীবীদ্বয়  বিচারককে জানান, তাঁদের মক্কেল জনাব আবদুর রহমান বদি একজন জনপ্রিয় জাতীয় সংসদ সদস্য। দশম জাতীয় সংসদ নির্বাচনে তাঁর প্রতিপক্ষ তাহা ইয়াহিয়া ষড়যন্ত্রমূলকভাবে বিনাকারণে তাঁর বিরুদ্ধে ভোট ডাকাতিসহ যে সমস্ত অভিযোগ গুলো দায়ের করেছেন তা আসলেই সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত।
তাই আইনজীবীদ্বয় এসময় বিজ্ঞ আদালতের কাছ থেকে ন্যায় বিচারের দৃষ্টান্ত হিসেবে তাহা ইয়াহিয়ার উক্ত মিথ্যা অভিযোগ থেকে এমপি বদিকে স্বসম্মানে অব্যাহতি দানের জন্য হজুর আদালতের দৃষ্টি আকর্ষণ করেন। সকাল ১১টার দিকে আদালতের জনাকীর্ণ কক্ষে উপস্থিত এমপি আবদুর রহমান বদিও এ সময় ন্যায় বিচার প্রত্যাশা করে আদালতকে জানান, তাঁর প্রতিপক্ষ তাহা ইয়াহিয়া লজ্জাজনক পরাজয় বরণ করে শত্রুতামূলক ভাবে অনর্থক অভিযোগটি দায়ের করেছেন। মূলত দশম জাতীয় সংসদ নির্বাচন সারাদেশের ন্যায় গত ৫ জানুয়ারি উখিয়া-টেকনাফে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে তা উপস্থিত সকল সাংবাদিক পর্যবেক্ষক, সরকারি কর্মকর্তা, আইন শৃঙ্খলা বাহিনী, পুলিং ও প্রিসাইডিং অফিসারগণ এবং এলাকাবাসি জানেন। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন