দলীয় লোককে সরকার প্রধান রেখে ১৮ দল নির্বাচনে যাবে না: এম কে আনোয়ার

ডেস্ক রিপোর্ট: 
বিএনপি স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার এমপি বলেছেন, আওয়ামীলীগ যাই বলুক না কেন আগামী জাতীয় সংসদ নির্বাচন হতে হবে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে।
কোন দলীয় লোককে নির্বাচনকালীন সরকারের প্রধান রেখে ১৮ দল নির্বাচনে যাবে না। দলীয় সরকারের অধীনে নির্বাচন হলে জনগণকে সাথে নিয়ে প্রতিরোধ করা হবে।

আজ শনিবার হোমনা শিল্পকলা একাডেমী মাঠে বিএনপি আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমকে আনোয়ার সিটি করপোরেশন নির্বাচনে ৪ টিতেই বিএনপি প্রার্থী বিজয় হবে আশাবাদ ব্যক্ত করে বলেন, সরকার দলীয় প্রার্থীকে বিজয়ী করতে কোন কারচুপির আশ্রয় নিলে সরকারকে কঠিন খেসারত দিতে হবে। এ নির্বাচনে জনগণের ভোটের অধিকার হরণ করা হলে জনগণই সরকার পতনের আন্দোলনের মাধ্যমে এ সরকারকে ক্ষমতাচ্যুত করবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী একবার বলেছেন সংসদের বাইরে যে কোন জায়গায় যে কোন বিষয়ে আলোচনা হতে পারে। সরকারের আরেক মন্ত্রী বলেছেন, সংসদের বাইরে কোন আলোচনা হবে না। আরেকজন আবার বলেছেন শেখ হাসিনাই যে নির্বাচনকালীন সরকারের প্রধান হবেন এমন কোন কথা নেই। তাদের নিজেদের কথারই কোন মিল নেই। 

উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সেক্রেটারী এ্যাড আজিজুর রহমান মোল্লা, বিএনপি নেতা মোজাম্মেল হক মুকুল, ছানাউল্লাহ সরকার, মিজানুর রহমান, নূরুল ইসলাম, মাজেদুল ইসলাম,আলমগীর সরকার,শেফালী বেগম, হিমেল, আতাউল্লাহ, রাজা, অহিদ মোল্লা প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন