সর্ম্পকের মন্দাভাব কাটাতে স্পেনে রনবীর-ক্যাট!

কক্সবাজারবাণীঃ কছুদিন আগেও রনবীর-ক্যাটরিনা কাইফের সম্পর্ক নিয়ে উদ্বিগ্ন ছিল পুরো মিডিয়া পাড়া। অর্জুন কাপুরের জন্মদিনের অনুষ্ঠানে ক্যাট ও কাপুর পুত্রের ঝগড়ার দৃশ্য দেখে অনেকেই ভেবেছিলেন এবার বুঝি ভাঙবে রনবীর-ক্যাটরিনা জুটি।
কিন্তু সবাইকে ভুল প্রমাণ করে একসঙ্গে ছুটি কাটাতে স্পেন গেলেন এই রোমান্টিক জুটি।

অনেক দিন আগে থেকেই এ ট্যুরের পরিকল্পনা করেছিলেন রনবীর কাপুর। কিন্তু ক্যাটরিনার ব্যস্ত শিডিউলের কারণে তারা যেতে পারছিলেন না। এ নিয়ে দু’জনের মধ্যে কথাও বন্ধ ছিল কিছুদিন। তবে শেষ পর্যন্ত এক সপ্তাহের ছুটিতে স্পেনে গেলেন এই বলিউড জুটি।

সম্প্রতি এক ভক্ত তার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ‘ইয়ে জাওয়ানি হে দিওয়ানি’ সিনেমার পরিচালক আইয়ান মুখার্জীর একসঙ্গে তোলা ছবি পোস্ট করেছেন। ছবিটি মেডিটেরিয়ান আইল্যান্ডে ডেভিড গিটের শো তে তোলা।
পাঁচদিন আগে ক্যাটরিনা কাইফকে মুম্বাই এয়ারপোর্টে দেখা গেছে। তাকে এয়ারপোর্টে দেখে অনেকেই ভেবেছিলেন তিনি বুঝি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে ম্যাকাওতে (চীনে) যাচ্ছেন।

কারণ বলিউডের বেশির ভাগ অভিনেতা-অভিনেত্রী অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য ম্যাকাওতে অবস্থান করছিলেন। কিন্তু অনুষ্ঠানের লাল গালিচায় অনুপস্থিত ছিলেন এই সুপারস্টার। লাল গালিচার চেয়ে রনবীরের সান্নিধ্য তার কাছে ছিল বেশি উপভোগ্য।

ছুটিতে একে অপরের সঙ্গে সময় কাটিয়ে হয়তো নিজেদের সর্ম্পকের মন্দাভাব কাটিয়ে উঠবেন রনবীর-ক্যাটরিনা জুটি।