বঙ্গবন্ধুর ১০০০ ভাগের ১ ভাগ নেতৃত্বগুণও হাসিনার নেই

কক্সবাজারবাণী ডেস্ক: আমি বঙ্গবন্ধুর কথায় ধর্মনিরপেক্ষতা বিশ্বাস করি, তবে আমি ধর্মহীন নয়। আল্লাহ ও রাসূল (স)-এর সকল আমল আকীদা মেনে চলি বলেই আমি বল-.93তে পারি, আমি একজন মুসলমান। টেলিভিশনের এই অনুষ্ঠানে আসার আগেও আমি দু রাকাত নফল নামায আদায় করে আল্লাহর কাছে বলে এসেছি, এই অনুষ্ঠানে আমি যা বলব তা যেন জাতির কল্যাণে আসে।
আমি এখনো বঙ্গবন্ধুকে ভুলতে পারিনি। তার সাহস, তার সাংগনিক তৎপরতা, দেশের মানুষের প্রতি ভালোবাসা, কর্মীদের প্রতি বিশ্বাস ও স্নেহ, সবচেয়ে বড় যে কথা- পরমত সহিষ্ণুতার যে বিশাল জ্ঞানের অধিকারী বঙ্গবন্ধু ছিলেন, তার ১০০০ ভাগের ১ ভাগ যদি তার কন্যা আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মধ্যে থাকত, তাহলে দেশ জাতি এবং গণতন্ত্রের এমন দুর্দশা হতো না।
দুই নেত্রীর টেলিফোনালাপ সম্পর্কে স্বাধীন বাংলা ছাত্র-সংগ্রাম পরিষদের অন্যতম প্রধান নেতা ছাত্রলীগের সভাপতি এবং সাবেক ছাত্রলীগ ফাউন্ডেশনের বর্তমান সভাপতি, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ব্যবসায়ী এবং শিল্পপতি নূরে আলম সিদ্দিকী ৭ নভেম্বর ২০১৩ রাত ১টায় চ্যানেল আই-এর টক শো’তে বসে উপরোক্ত কথাগুলো বলেছেন।
দুই নেত্রীর টেলিফোনিক আলাপ সম্পর্কে অনলবর্ষী বক্তা এবং নেতা জনাব সিদ্দিকী সে টক শো’তে বলেছেন, ‘দুই নেত্রীকে সবাই শ্রদ্ধা করে, আমিও করি। উত্তরাধিকারসূত্রে পাওয়া দুই নেত্রী বাংলাদেশে দেশ চালান মুতাওয়াল্লী হিসেবে। তারা টেলিফোনে যে কথা বলেছেন, এটা কোনো রাষ্ট্রনায়কদের আলোচনা বলে আমার মনে হয়নি। নিছক গ্রামের দুই ধাঁচের দুই রমণীর ব্যক্তিগত ঝগড়া’।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন