বাংলাদেশের অ্যাঞ্জেলিনা জোলির ফুল ট্রেইলার (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক : মুক্তি পেলো বহুল প্রতিক্ষীত চলচ্চিত্র ‘অগ্নি’র সম্পূর্ণ ট্রেইলার। আর তাতেই চারদিকে হৈইচৈই পড়ে গিয়েছে। কারণ ৩ মিনিট ৪৫ সেকেন্ডের এই ট্রেইলারটিতে নায়িকা মাহি ও নায়ক আরেফিন শুভ’র বেশ কিছু অ্যাকশন দৃশ্য দেখানো হয়েছে। যেখানে মাহির আর্বিভাব অনেকটা হলিউডি নায়িকা অ্যাঞ্জেলিনা জোলির মতো। মাহির এই ভিন্ন রূপ দেখে অনেকে তো মাহিকে বাংলাদেশের জোলি বলা শুরু করে দিয়েছে। ট্রেইলারটিতে বেশ কিছু অত্যাধুনিক দৃশ্য দেখানো হয়েছে। যা আগে কখনও বাংলা চলচ্চিত্রে দেখা যায় নি। এর মধ্যে একটি দৃশ্যে মাহি মোটর সাইকেলের সামনের চাকা উঁচু করে ছুটছেন।
পাশাপাশি ট্রেইলারে ছবিটির গ্রাফিক্স, কালার এবং সাউন্ডের গুণাগুণ সর্ম্পকে দর্শকদের ধারণা দেওয়ার চেষ্টা করা হয়েছে।
এর আগে গত অক্টোবরে ‘অগ্নি’ ছবিটির ছোট একটি ট্রেইলার মুক্তি দেওয়া হয়। যা দেখার জন্যে প্রথম তিন দিনে ইউটিউবে প্রায় বার ৫ লক্ষ হিট পড়েছিলো। মাহিয়া মাহী ও আরেফিন শুভ অভিনীত ছবিটির অধিকাংশ শ্যুটিং হয়েছে থাইল্যান্ডে।
ছবিতে নীতি মোহনের গাওয়া একটি আইটেম গানে প্রথম বারের মতো পারফর্ম করেছেন মাহী। আর সেই গানটির কোরিওগ্রাফি করেছেন ঈগল ড্যান্স গ্রুপের তানজিল। অন্যদিকে এই ছবিতে প্রথমবারের মতো ‘সহে না যাতনা’ শিরোনামে একটি গানেও কণ্ঠ দিয়েছেন নায়ক আরেফিন শুভ।
এছাড়া অন্যান্য গানে কণ্ঠ দিয়েছে শান, কনা ও অদিত। ছবিটির সবগুলো গানের সুর ও সংগীতায়োজন করেছে আহমেদ হুমায়ুন ও অদিত।
উল্লেখ্য, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি’ ছবিটি মুক্তির তারিখ নিয়ে বেশ জটিলতার মধ্যে পড়েছিলো। অবশেষে আগামী বছরের ৭ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন