শয়তান ছাড়া কেউ ভোটকেন্দ্রে যাবে না: বঙ্গবীর

নতুন বার্তা: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, রোববার ভোটকেন্দ্রে শয়তান ছাড়া কেউ যাবে না। শয়তানের আয়োজন করা ভোটে শয়তানই যাবে। শনিবার জাতীয় প্রেস ক্লাবে পেশাজীবী সংগঠনের আয়োজিত ‘গণঅনশন’ কর্মসুচির সাথে একাত্বতা ঘোষণা করে তিনি এ কথা বলেন। ‘রোববারের একতরফা নির্বাচনের জন্য হাসিনার নাম ইতিহাসে চেঙ্গিস ও ইয়াহিয়া খানের সাথে থাকবে’ বলে মন্তব্য করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। ভোটগ্রহণ বন্ধের আহবান জানিয়ে তিনি বলেন, “মান-সম্মান রাখতে চাইলে ৫ জানুয়ারি ভোট বন্ধ করুন। এখনো সময় আছে।” একতরফার নির্বাচন করলে পৃথিবীর ইতিহাসে কলঙ্কজনক অধ্যায় হয়ে থাকবে বলেও তিনি মন্তব্য করেন।

বঙ্গবীর বলেন, “দেশের অবস্থা খুবই খারাব। এখন এক-দ্ইু ঘণ্টার অনশন করে কোনো লাভ হবে না।”

তিনি বলেন, “পারলে আপনারা আমার সাথে আসেন প্রথমে হাসিনারে সরাই। আপদ আগে বিদায় করি। পারলে অবস্থান কর্মসুচি ঘোষণা করেন আমি আপনাদের সাথে থাকবো।’

তিনি বলেন, “আগামী ২৪ জানুয়ারি পর দেশের কোনো মানুষ শেখ হাসিনার কথা মানবে না।”

গোপালগঞ্জ নিয়ে খালেদা জিয়া যথেষ্ট বলেছেন উল্লেখ তিনি বলেন, “প্রধানমন্ত্রী আপনি যেদিন ওইভাবে বন্দি থাকবেন সে দিন দেখা যাবে আপনার মাথা ঠিক থাকে কি না।”

জাতীয় প্রেস ক্লাব, সুপ্রিমকোর্ট ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ওপর আওয়ামী সমর্থকদের হামলার নিন্দা জানিয়ে তিনি বলেন, “বঙ্গবন্ধুর রক্তের লেশ মাত্র হাসিনার নেই। হাসিনার লজ্জা থাকলে নির্বাচন বাতিল করে সমঝোতার কথা বলতেন।”

সংগঠনের আহবায়ক বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহল আমীন গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপচার্যত রাষ্ট্রবিজ্ঞানী প্রফেসর এমাজউদ্দীন আহমদ, বিকল্প ধারার মহাসচিব সাবেক মন্ত্রী মেজর (অব.) আব্দুল মান্নান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি আ ফম ইউসুফ হায়দার, ড্যাবের মহাসচিব ডা. এজেডএম জাহিদ হোসেন, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন