নেতাদের জেলে রেখে সংলাপের আহ্বান রহস্যজনক: ফারুক

নিজস্ব প্রতিবেদক
বিরোধী দলের নেতাকর্মী ও এমপিদের জেলে রেখে সংসদে সংলাপের আহ্বান করা রহস্যজনক বলে মন্তব্য করেছেন বিরোধীদলীয় চিফ হুইফ জয়নুল আবদিন ফারুক। শুক্রবার সকালে সেনবাগের ছাতার পাইয়া বাজার, গাজীরহাট মোড়, সেনবাগ বাজারসহ বিভিন্ন স্থানে পথসভায় তিনি এ মন্তব্য করেন।
ফারুক বলেন, “বিএনপির কোনো এমপি ও নেতাকর্মীকে জেলে রেখে ৩ জুন বিএনপি বা বিরোধীদল সংসদে যোগ দেবে না। সরকারের অধীনে আগামী নির্বাচনে বিরোধীদল কোনোভাবেই অংশ নেবে না।” তিনি বলেন, “সরকারের কারণে সারা বিশ্ব বাংলাদেশকে একটি রাজনৈতিক অস্থিতিশীল দেশ হিসেবে চিনেছে। এ সরকারের মন্ত্রী ও নেতাকর্মীরা প্রকাশ্যে হত্যা, গুমসহ বিভিন্ন দুর্নীতির নেতৃত্ব দিচ্ছে কিন্তু তাদের বিচার হচ্ছে না। দেশের সীমান্তে বারবার হত্যা ও অপহরণ হলেও এর কোনো সমাধানের উদ্যোগ নেয়নি সরকার।” তিনি বলেন, “সরকার রাজপথে ঘুমন্ত মানুষের ওপর হায়েনার মতো ঝাঁপিয়ে তাদের হত্যা করে। কিন্তু এর কোনো বিচার হয়নি।”
তিনি বলেন, “জননেতা এম কে আনোয়ার, বরকত উল্লা বুলু এমপি ও মো. শাহজাহানসহ বিভিন্ন নেতাকর্মীদের হেফাজত ইসলামের মহাসচিব বাবু নগরীর মতো অত্যাচার চালিয়ে হত্যা করার চক্রান্ত করছে।” তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বলেন, “কার নির্দেশে হিন্দুস্থানের কাছে মাথা নত করছে সরকার?” সীমান্তে ট্রানজিট দিয়ে ২০০ চাকার গাড়ি দেশের ভেতর ঢুকিয়ে  সরকার রাস্তা-ঘাট কালভার্ট ধ্বংসের পাঁয়তারা করছে বলেও মন্তব্য করেন ফারুক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন