মহেশখালীতে পৃথক দুই ঘটনায় নিহত ১, আহত ৬

মহেশখালী সংবাদদাতা
মহেশখালীতে পৃথক দুই ঘটনায় ১ জন নিহত হয়েছেন এবং ৬ জন গুরুতর আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে হোয়ানক ইউনিয়নে পুইছড়া গ্রামে ও শাপলাপুর ইউনিয়নের ষাইটমারা গ্রামে। 

হোয়ানক ইউনিয়নে পুইছড়া গ্রামে গতকাল সকাল ৮ ঘটিকায় পাহাড়ী জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে গোলাম কুদ্দুসের পুত্র কামাল হোসেন(৩০) নিহত হয়েছেন। অপর পক্ষে একই এলাকার আহতরা হলেন কীতিষ ঘোষের পুত্র প্রণব ঘোষ (৩২), তপন ঘোষ (৩৫), রাশেল ঘোষ (২২) আহত হয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, প্রণব ঘোষ ও গোলাম কুদ্দুসের সঙ্গে পাহাড়ী জমি জমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতকাল সকাল ৮ ঘটিকায় দুই পক্ষের সংঘর্ষ বাধে। এতে কামাল হোসেন গুরুতর আহত হলে তাকে প্রথমে মহেশখালী হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা আশংখাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎস তাকে কক্সবাজার হাসপাতালে প্রেরণ করে। সদর হাসপাতালে কিছুক্ষণ চিকিৎসারত অবস্থায় কামাল হোসেন মৃত্যু বরণ করেন। এ ব্যাপারে মহেশখালী থানার ওসি হাবিবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন ঘটনাটি শুনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাটানো হয়েছে। এরিপোর্ট লেখা সময়ে বিকাল ৫ টায় নিহত কামাল হোসেনের লাশ কক্সবাজার মর্গে রয়েছে। 
অপর দিকে শাপলাপুর ইউনিয়নে ষাইটমারা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে গতকাল রাত ৯ টায় আব্দুল মজিদের পুত্র শাহাবুদ্দিনকে গতিরোধ করে আব্দুল্লাহর পুত্র ইদ্রিস (৩৫) সহ ৭/৮ জনের একদল যুবক উপর্যুপুরি কুপিয়ে গুরুতর জখম করে। বর্তমানে শাহাবুদ্দিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়িতেছে। এ ব্যাপারে শাহাবুদ্দিনের বড় ভাই আব্বাস উদ্দিন বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেন। এ ব্যাপারে মহেশখালী থানার ওসি হাবিবুর রহমান জানান এজাহার পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন