কক্সবাজার স্টেডিয়ামের সংস্কার কাজ শুরু

৪ কোটি ১১ লাখ টাকার বাজেট

ক্রিড়া ডেস্ক: অবশেষে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রহুল আমিন স্টেডিয়ামের বহু প্রত্যাশিত সংস্কার কাজ শুরু হতে যাচ্ছে। এ লক্ষ্যে ৪ কোটি ১১ লাখ টাকার একটি বাজেট পাশ হয়েছে। স্টেডিয়ামের সংস্কার কাজের লক্ষ্যে পরিকল্পনা কমিশনের একটি টিম পরিদর্শনের জন্য কক্সবাজার এসেছেন।
সরেজমিনে দেখা যায়, পরিকল্পনা কমিশনের সচিব আবদুল মান্নান হাওলাদার বীরশ্রেষ্ঠ রহুল আমিন স্টেডিয়াম ৩ আগস্ট সকালে পরিদর্শন করেন। তিনি স্টেডিয়াম মাঠ ও গ্যালারিসহ সব কিছু ঘুরে দেখেন।

এ সময় তাঁর সাথে ছিলেন-কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ নুরুল বাসির, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক অধ্যাপক জসিম উদ্দিন, সহ সভাপতি জসিম উদ্দিন, সহ সাধারণ স¤পাদক অনুপ বড়–য়া অপু, সদস্য রতন দাশ, হারুন অর রশিদ, আলী রেজা তসলিম ও মহিলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি শামসুন নাহার বেগম।
সাংবাদিকদের বিফ্রিংকালে পরিকল্পনা কমিশনের সচিব আবদুল মান্নান হাওলাদার জানিয়েছেন, সারা দেশের ৮টি স্টেডিয়াম সংস্কার কাজের আওতায় কক্সবাজার বীরশ্রেষ্ঠ রহুল আমিন স্টেডিয়ামের কাজ শুরু হতে যাচ্ছে। এ লক্ষ্যে ৪ কোটি ১১ লাখ টাকার একটি বাজেট পাশ হয়। আগামি ২/৩ মাসের মধ্যে এ স্টেডিয়ামের সংস্কার কাজ শুরু হবে। এখানে প্যাভেলিয়ন, মাঠ সংস্কার, চার পাশে ড্রেন কাজ ও ঘাস কাটার মেশিন কাজসহ যাবতীয় কাজ গুলো স¤পাদন করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন