রাজা শাহ আলমকে জেলা আ’লীগের সভাপতি বানাতে চান ভক্তরা

বার্তা পরিবেশক:  আসন্ন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সম্মেলনের দিন যতই ঘনিয়ে আসছে, ততই বাড়ছে দলীয় নেতাকর্মীদের উচ্ছ্বাস। ক্ষণে ক্ষণে পাল্টাচ্ছে কে, কোন পদে প্রার্থী হয়ে সফল হবেন। একই সাথে কাউন্সিলরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন পছন্দের ও যোগ্য প্রার্থীকে নেতা নির্বাচিত করতে। ফলে সাম্প্রতিক সময়ে গণমাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যে ক’জনের নাম আলোচনায় আসছে, সেখান থেকে কেউ কেউ সরে দাঁড়াচ্ছেন, আবার কেউ বা দিচ্ছেন যোগ। তৃণমূল নেতাকর্মীরা চায়, যাকে দিয়ে কক্সবাজার জেলা আ’লীগ সঠিকভাবে পরিচালিত হবে, ঠিক তারাই যেন নেতৃত্বে আসেন। 

জানা গেছে, সত্যিকার অর্থে জেলা আ’লীগের সম্মেলন হলে এবার সভাপতি পদে প্রতিন্ধন্দ্বীতা করবেন বর্তমান কক্সবাজার জেলা আ’লীগের অর্থ সম্পাদক শাহ আলম চৌধুরী প্রকাশ রাজা শাহ আলম। জেলা আ’লীগে তার অবস্থান, গ্রহণযোগ্যতা ও ত্যাগ থাকার কারণেই তার সভাপতি প্রার্থী হওয়াটাকে অবাক হওয়ার কিছু নয় বলে মনে করছেন, তার সমর্থিত তৃণমূল নেতাকর্মীরা।
সোমবার রাজা শাহ আলম জেলা আওয়ামীলীগের সভাপতি প্রার্থী হবেন এমনটা নিশ্চিত করে তাঁর মনোনীত এক প্রতিনিধি প্রতিবেদককে মুঠোফোনে জানান, জেলা আ’লীগের প্রাক্তন কান্ডারি একেএম মোজাম্মেল হকের মৃত্যুর পর থেকে অভিভাবকহীন হয়ে পড়ে আওয়ামীলীগ। এর পর থেকে দলের ভিতরে বাইরে রাজা শাহ আলমের অনেক অবদান আছে। যা কেউই অস্বীকার করতে পারবে না। তাই তিনি জানান, এবার তারা রাজা শাহ আলমকে জেলা আ’লীগের সভাপতি হিসেবে দেখতে চাই।
উখিয়া উপজেলা আ’লীগের সভাপতি আদিল চৌধুরী জানান, জেলা আ’লীগের এই দূর্যোগপূর্ণ মুহুর্তে রাজা শাহ আলমের মত মহান নেতাদের সভাপতি হওয়া উচিত। কারণ আমাদের রাজনীতিতে তাঁর মত নির্লোভ, আত্মত্যাগী ও পরোপকারী নেতা বিরল। একারণে আমার কাছ থেকে কেউ প্রস্তাব নিলে আমি জেলা আ’লীগের সভাপতি বানাতে সর্বপ্রথম রাজা শাহ আলমের নাম প্রস্তাব করব। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন