আমি জেলা আ’লীগের সাধারণ সম্পাদক হতে চাই না -এমপি বদি

নিজস্ব প্রতিবেদক: বহুল প্রচারিত দৈনিক কক্সবাজারবাণীসহ বিভিন্ন গণমাধ্যমে সম্প্রতি কক্সবাজার জেলা আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে সম্ভাব্য প্রতিদ্ধন্দ্বীদের তালিকায় সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে উখিয়া-টেকনাফের এমপি আবদুর রহমান বদির নাম প্রকাশিত হওয়ায় তিনি চরম বিব্রত বোধ করছেন। ফলে এমপি বদি যাচাই-বাছাই না করে গণমাধ্যমকর্মীদের এসব স্পর্শকাতর বিষয়ে তাঁর নাম না জড়ানোর অনুরোধ জানিয়ে স্পষ্ট ভাষায় বলেছেন, আমি কক্সবাজার জেলা আ’লীগের সাধারণ সম্পাদকের প্রার্থী নই এবং সাধারণ সম্পাদক হতেও চাই না। 
যেহেতু আমি বাংলাদেশ আ’লীগের মনোনীত একজন জাতীয় সংসদ সদস্য, সেহেতু আমার দলীয় পদ-পদবীর
কোন দরকার নেই, বরং আমি জেলা আ’লীগের নির্বাচিত সকল নেতাদের আন্তরিক ভালবাসা ও সহযোগিতায় জীবনে অবশিষ্ট সময়টুকু জাতির জনক বঙ্গবন্ধু তথা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আদর্শে কাটাতে চাই। এই অবস্থায় যারা আমার কাছ থেকে জিজ্ঞেস না করে জেলা আওয়ামীলীগের সম্মেলনে আমাকে সম্ভাব্য প্রার্থী হিসেবে দেখাচ্ছে, তাদেরকে আমি ধিক্কার জানানোর পাশাপাশি এতে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি। সোমবার এমপি বদি মুঠোফোনে এই প্রতিবেদকের সাথে আলাপ করে স্পষ্টভাবে বিষয়টি পরিস্কার করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন