আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে টেকপাড়ার ইসহাক ভবনের চলছে কাজ

নিজস্ব প্রতিবেদক: আদালতের নিষেধাজ্ঞা ও প্রতিশ্রুত ভাড়াটিয়াদের সাথে প্রতারণা করে এখনো ভবন নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন সৌদি প্রবাসী এক ব্যক্তি। উখিয়া পাইন্যাশিয়া এলাকার স্থায়ী নিবাসী ওই ব্যক্তিটি মূলত সৌদি প্রবাসী হলেও তিনি শহরের পূর্ব টেকপাড়ায় অবস্থানরত ইসহাক ভবনের মালিক।
ওয়াকিবহাল সূত্র জানায়, ইসহাক ভবনটি ভাড়া দেয়ার জন্য তিনি স্থানীয় কিছু ব্যবসায়ীর কাছ থেকে নগদ ২০ লাখ টাকা গ্রহণ করেন। পরবর্তীতে তিনি নানা তালবাহানা করে ভাড়াটিয়াদের বিল্ডিং অথবা টাকার কোন কিছুই বুঝিয়ে না দেওয়ায় প্রতারিতরা আদালতের আশ্রয় নেন।
আদালত ইসহাক ভবনের মালিক উক্ত ইসহাক আহমদকে সমন দেন, একই সাথে বিষয়টি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ভবনের নিষেধাজ্ঞা দেন। অভিযোগ উঠেছে, এই অবস্থায় ইসহাক ভবনের মালিক আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে গত কয়েকদিন ধরে ভবনের ভিতরে দরজা, জানালা গ্রিল ইত্যাদির কাজ চালিয়ে যাচ্ছে। গতকাল এই প্রতিবেদক ইসহাক ভবন সরেজমিন পরিদর্শনে গেলে দেখা যায়, ভবন কর্তৃপক্ষ অত্যন্ত সূক্ষ্মভাবে সেখানে শ্রমিক নিয়োগ দিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন।
এ ব্যাপারে অভিযুক্ত ইসহাক ভবনের মালিকের সাথে যোগাযোগ করলে তিনি আদালতের নিষেধাজ্ঞা অমান্যের কথা অস্বীকার করে বলেন, আজকেও সরকারি উকিল কমিশন আমার ভবনে আসছিলেন। আমি যদি নিষেধাজ্ঞা অমান্য করতাম, তা তারা দেখতেন। এছাড়া যারা আমার ভবনের বিরুদ্ধে আদালতের নিষেধাজ্ঞা ও মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়ছেন আমি তাদের কাছ থেকে টাকা নিয়েছি ঠিক, কিন্তু তারাতো ধর্য্য ধরেনি।
এদিকে, মামলার বাদিপক্ষ জানান, ইসহাক ভবনের মালিক ইসহাক একজন প্রতারক। তিনি আমাদের সাথে বিশ্বাস ঘাতকতা করেছেন। চুক্তির পর আমরা ৩ বছর অপেক্ষায় ছিলাম। কিন্তু আমাদেরকে বিল্ডিং বুঝিয়ে দেয়া কিংবা টাকা ফেরতের কোন লক্ষণ তার কাছ থেকে আমরা দেখিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন