কি দারুন মাহি

ডেস্ক রিপোর্ট : ওয়াজেদ আলী সুমন পরিচালিত এসএমএস ফিল্ম  স প্রযোজিত ‘কি দারুণ দেখতে’  ছবির মাধ্যমে আবারও পর্দায় হাজির হচ্ছেন জনপ্রিয় জুটি বাপ্পি-মাহি। আগামী ২৯শে নভেম্বর ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছে ছবিটির প্রযোজনা সংস্থা। ঢাকা টাইমস বাপ্পি-মাহি জুটির এর আগে তিনটি ছবি মুক্তি পেয়েছে। ছবিগুলো হল, ভালোবাসার রঙ, অন্যরকম ভালবাসা‘ এবং তবুও ভালোবাসি । ছবিগুলো যেমন দর্শক জনপ্রিয়তা পেয়েছিল তেমনি ব্যবসায়িকভাবে সফল ও সুপার হিট হয়েছিল। ছবি গুলো প্রযোজনায় ছিল জাজ মাল্টিমিডিয়া।

বাপ্পির জাজ মাল্টিমিডিয়া প্রযোজনার বাইরে ছবি মুক্তি পেলেও , মাহির এই প্রথম জাজ মাল্টিমিডিয়া প্রযোজনার বাইরে কোন ছবি মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি নিয়ে মাহী বলেন, কি দারুণ দেখতে ছবিটি মূলত কমেডি ও রোমান্টিক ধর্মী। এই ছবিতে দর্শক আমাকে নতুন ভাবে পর্দায় দেখতে পাবে, আগের ছবিগুলোতে যে সব চরিত্রে আমি অভিনয়ই করেছি তার চাইতে একটু আলাদা চরিত্রে অভিনয়ই করেছি এই ছবিতে। এছাড়া আমার বিপরীতে আছে বাপ্পি। আশা করছি আগের ছবিগুলোতে যেরকম দর্শ্ক জনপ্রিয়তা পেয়েছি , এই ছবিতেও তার ব্যতিক্রম ঘটবে না। ২৯ নভেম্বর মুক্তি পেলে দর্শকদের সঙ্গে প্রেক্ষাগৃহে বসে ছবিটি দেখবো। কারণ, দর্শকদের সঙ্গে ছবি দেখার মজাই আলাদা।

এছাড়া আগামী ১৬ নভেম্বর বাপ্পি মাহী জুটির আরেকটি ছবি ময়নামতি’র শুটিং শুরু হচ্ছে।  জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিটি প্রযোজনা করেছে চিত্রা ফিল্মস।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন