পেকুয়া সংবাদকর্মীসহ ৩ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা: বাদীকে হুমকি

নুরুল আজিম
পেকুয়ায় সংবাদকর্মী সহ ৩ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা করায় হুমকির সম্মুখিন ভূক্তভোগী যুবক নিরাপত্তাহীনতায় ভূগছে। জেলার একটি স্থানীয় পত্রিকার সংবাদকর্মী ও অপর ২ ব্যক্তির দাবীকৃত চাঁদা না দেওয়ায় রীতিমত মারধর পূর্বক চাঁদা আদায়ের চেষ্টা করায় ৩ জনের বিরুদ্ধে চকরিয়া বিজ্ঞ সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেষ্ট আদালতে মামলা দায়ের করেছে ভূক্তভোগী যুবক।
এদিকে ওই সংবাদকর্মী ও অপর ২ জন স্থানীয় প্রভাবশালী হওয়ায় প্রতিনিয়ত বিভিন্ন হুমকির সম্মুখিন হচ্ছে ভূক্তভোগী।
গত ২০ মে পেকুয়া উপজেলার ফাঁসিয়াখালী এলাকার হাজী আমির মোহাম্মদের ছেলে কেফায়েত উল্লাহ্ (বিএসসি) বাদী হয়ে জেলার স্থানীয় একটি পত্রিকার পেকুয়া উপজেলা প্রতিনিধি বারবাকিয়া পূর্ব জালিয়াকাটা এলাকার মাষ্ঠার মোঃ ইঊছুপের ছেলে এম কফিল উদ্দিন (২৮) সহ ৩ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করে।
মামলায় উল্লেখ রয়েছে, ৬ মে রাত ৯ টার দিকে কেফায়েত উল্লাহ্ বাজার থেকে চৌমহনী বাষায় ফেরার পথে পেকুয়া আশরাফ’ল উলুম মাদ্রারাসার সামনে পৌছলে ওই সংবাদকর্মী কফিল, স্থানীয় মৃত মোঃ ইসমাইলের ছেলে মোঃ ছৈয়দ ও অফিসবিহীন ভূয়া পেশকার শামশুল আলম গতিরোধ করে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। সে চাঁদা দিতে অপারগতা জানালে তাকে মারধর পূর্বক ২শ টাকা ছিনিয়ে নেয় এবং দ্রুত দাবীকৃত চাঁদা দেওয়ার কথা বলে। কেফায়েত উল্লাহ্কে বিকাশের মাধ্যমে বার বার চাঁদা দেওয়ার কথা বল্লেও চাঁদা না দেওয়ায় তার উপর মহাবিপদ রয়েছে বলে হুমকি দেয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন