লাদেনের বাড়িতে আমার সিডির বিষয়টি গুজব: সানি

image_21989
মুম্বাই: আল-কায়েদার সাবেক প্রধান ওসামা বিন লাদেনের বিষয়ে মুখ খুলে এই প্রথম নিজের অবস্থান পরিষ্কার করছেন এ সময়ের বলিউডের সবচেয়ে আলোচিত-সমালোচিত অভিনেত্রী সানি লিওন। লাদেন-লিওন নিয়ে বিনোদন জগতে একটি প্রতিষ্ঠিত গুজব রয়েছে, আল-কায়েদার সাবেক প্রধান ওসামা বিন লাদেন পাকিস্তানের অ্যাবোটাবাদে মার্কিন বাহিনীর হাতে যে বাড়িতে নিহত হন, অভিযান পরিচালনা শেষে সেখানে তল্লাশি চালিয়ে কিছু ‘এক্সক্লুসিভ পর্ণো ভিডিও’ উদ্ধার করেছিল মার্কিন বাহিনী।
সমালোচকরা বলছেন, পর্ণো ভিডিওগুলো ছিল বলিউডে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত-সমালোচিত নায়িকা ও সাবেক পর্ণ তারকা সানি লিওনের।
দীর্ঘদিন ধরে এ গুজব চলে আসলেও সাংবাদিকদের জেরার মুখেও সানি এ বিষয়ে কিছু বলেননি। সম্প্রতি এ বিষয়ে সানি নিজের অবস্থান পরিষ্কার করেছেন। ৩১ বছর বয়সি এ তারকা বলেন, “আমি মনে করি, ওটা একটা কৌতুক ছিল। আমি এগুলো নিয়ে ভাবি না। এমন খবর আমি প্রথম শুনলাম।”
তিনি বলেন, “কিছুদিন আগে এক কলেজছাত্র আমার ছবি পোস্ট করেছিল ভার্জিন ট্রিতে। এবং ওই বছর সেই ছাত্র আমাকে তাদের অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে দাওয়াতও করেছিল। এছাড়া বিমানবন্দরে আরেক ভক্তকে দেখেছি যে আমার সঙ্গে বারবার ছবি তুলতে চায়। যদিও আমি জানি তার কাছে আমার ৫০টি ছবি আছে, তবু সে তা করতে চায়।”
এদিকে, ‘শুট আউট এট ওয়াডালা’ ছবিতে আইটেম গানের সঙ্গে নেচে সানি আবারো আলোচনায় উঠে এসেছিলেন। তবে সম্প্রতি তিনি নিজেকে আলোচনার শীর্ষে নিয়ে গেছেন প্রাপ্তবয়স্কদের জন্য একটি কোমল পানীয়ের মডেল হয়ে।
ট্রিপল এক্স নামে ওই পানীয়র জন্য ইতিমধ্যেই ক্যামেরার সামনে কাজ শেষ করেছেন এই সাবেক পর্ণ তারকা। পানীয়টি বাজারে জনপ্রিয়তা পাবে বলেও আশা প্রকাশ করেছেন তিনি। সূত্র: বলিউড ধামাকা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন