নতুন প্রেমে মজেছেন সারিকা!

image_565_97636
ডেস্ক রিপোর্ট,ঢাকা: সারিকার সঙ্গে নিরবের প্রেমকাহিনী গত বছর মিডিয়াজুড়েই আলোচনায় ছিল। নিরবের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন সারিকা। তাদের দুজনের প্রেম নিয়ে কোন রাখ-ঢাক ছিল না। গভীর রাতে দু’জনে মিলে লং ড্রাইভে যাওয়া। নিরালায় একসঙ্গে ভোজন পর্ব।
দেশের বাইরে শুটিংয়ের নামে শপিং, এটা সেটা। আরো কতো কি। সারিকার সেই বাধ্য প্রেমিক নিরব নেই সারিকার জীবনে। এটা ভাবা যায়। হ্যা, এটাই সত্যি। নিরব এখন সারিকার জীবনে অতীত।
সারিকার জীবনে প্রেমটা একটু বেশিই এসেছিলো। একটু বেশিই প্রেমের সঙ্গে মাখামাখি তার। সারিকার প্রেমটা শুরু হয়েছিল স্কুল জীবন থেকেই। ধানম-ির টিউটোরিয়াল স্কুলে যখন পাঠ নিচ্ছিলেন, তখন তার মন প্রেমের পাঠ নিতে উসখুস। ফলাফল, স্কুল থেকে আউট। এমনটাই জানা যায় সারিকার সহপাঠীদের কাছ থেকে। সেই সারিকা প্রেম না করে থাকতে পারে? না পারে না। শূন্য হৃদয় পূর্ণ করতে নিরবের পরে সারিকা কিছুদিন অভিনেতা ইমনের সঙ্গে ডেটিং করেছে। কিন্তু সারিকাকে প্রেমিকা হিসেবে প্রকাশ্যে মেনে নিতে নারাজ ইমন। শোনা যাচ্ছে ইমনও সারিকার জীবনে গত হয়েছেন।
তাহলে এখন কে সেই সৌভাগ্যবান পুরুষ? যিনি সারিকার হৃদয় বাগানে ফুল ফুটাচ্ছেন? এমন প্রশ্নের জবাব জানতে সারিকার মুঠোফোনে চেষ্টা করা হয়েছিলো। তবে কোন সাড়া পাওয়া যায়নি। তাই বাধ্য হয়ে সারিকার ঘনিষ্ঠজনদের দ্বারস্ত হতে হয়েছে। ঘনিষ্ঠ সেই সূত্রটি জানিয়েছে, সারিকা নতুন করে প্রেমে মজেছেন। সারিকার নতুন প্রেমিকের নাম জানা না গেলেও তাদের কেচ্ছা-কাহিনীর খানিকটা আভাস পাওয়া গেছে। সারিকার নতুন প্রেমিক এক ব্যবসায়ী। সারিকার সঙ্গে তাদের অভিসারে যেতে দেখা গেছে। যদিও সারিকা এই সব অভিসারে যেতে রোমাঞ্চিত বোধ করেন। কেননা, গত বছরের শেষের দিকে মাহফুজ নামে এক প্রেমিকের সঙ্গে কক্সবাজারে উধাও হয়ে যান। অতঃপর সেখানকার বিলাসবহুল হোটেল সিগ্যালে পরিচয় গোপন রেখে অবস্থান করেন। ঘটনা এখানেই শেষ নয়। হোটেল কক্ষে অতিমাত্রায় নেশাগ্রস্ত হয়ে আত্মহত্যার চেষ্টাও করেন। তবে সেই যাত্রায় রাশ টেনে ধরেন নিরব। কিন্তু এখন সারিকার রাশ টেনে ধরবে কে?
সারিকার নতুন প্রেমিককে নিয়ে সম্প্রতি মিডিয়াজুড়ে গুজব ছড়িয়েছে। সারিকার ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, সারিকা আগের চেয়ে এখন অনেক সাবধানী। সহসা তার প্রেমের কথা মিডিয়াতে চাউর করতে চান না। আবার অনেকে বলছেন, সারিকার নতুন প্রেম কয়দিন টেকে সেটাই এখন দেখার অপেক্ষা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন