এবার ৭ বছরের বালকের সঙ্গে সানি লিওন!

ঢাকা: পর্ণ ছবির ইতিহাসের অন্যতম ইন্দো কানাডিয়ান পর্ণ তারকা সানি লিওন জিসম-২ মুভির মাধ্যমে আলোচিত হয়ে উঠেন! সম্প্রতি এক সাত বছরের বালকের ভালোবাসার নির্দশন স্বরূপ তার ‘ডিএসএলআর’ ক্যামেরার মাধ্যমে ফটো শ্যুটে অংশগ্রহণ করেন এই হট তারকা!
সম্প্রতি তিনি ‘শুট আউট এট ওয়াডালা’ মুভির ‘লায়লা’ নামের একটা আইটেম গানে অভিনয় করেন এবং একটি ম্যাগাজিনের জন্য ফটো শ্যুটে অংশগ্রহণ করেন। শ্যুট শেষ হওয়ার পরেই চন্দ্রেশ গুরুভাই ঠাকুর নামধারী সাত বছর বয়সী একজন বালক সানি লিওনের কাছে আসে এবং জন্মদিনে বাবার কাছ থেকে উপহার পাওয়া ‘ডিএসএলআর’ ক্যামেরা দিয়ে কিছু ছবি তোলে।

এই ফটো শ্যুটের অর্গানাইজার হিমাংশু শুক্লা জানান, বালকটি ফ্যাশন ফটোগ্রাফার হতে চায় এবং গিনেজ ওয়ার্ল্ড রের্কড বুকে নিজের নাম তুলতে চায়। এই প্রথম কোন ছোট ক্ষুদে ভক্তের মাধ্যমে ছবি তুলতে পেরে সানি লিওন তার উত্তেজনা এবং উৎফুল্ল অনুভূতির কথা প্রকাশ করেন। এই ব্যাপারে সানি লিওন বলেন, শ্যুটিংটি বেশ মজার ছিলো। আশা করি চন্দ্রেশ খুব শীঘ্রই যে ছবিগুলো তুলেছে সে সেগুলো আমাকে দিবে – আমি ছবিগুলোর জন্য অপেক্ষা করছি। সে তার নাম গিনেজ বুকে লেখার যে স্বপ্ন দেখছে তাতে আমি খুব আনন্দিত। আমি তার সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি।
যদি চন্দ্রেশ সত্যিই ভবিষ্যতে গিনেজ রেকর্ড বুকে নিজের নাম লেখাতে পারে, তাহলে সানি লিওনের সাফল্যের মুকুটে আরো একটি পালক যুক্ত হবে কারণ সানি লিওনই হচ্ছেন প্রথম সিলেব্রেটি যার ছবি চন্দ্রেশ তুলেছে।

উল্লেখ্য, শুট আউট এট ওয়াডালা’ মুভির ‘লায়লা’ গান মুক্তির সাথে সাথে দর্শকদের চোখ আঠার মত ইন্টারনেটের সাথে লেগে রয়েছে। এখন পর্যন্ত প্রায় ৭০ লক্ষ দর্শক YouTube-এ এটি দেখে ফেলেছেন। যদিও গানটির কথার জন্য সেন্সর বোর্ড থেকে এটি মুক্তির ব্যাপারে আপত্তি জানানো হয়েছিল। ‘শুটআউট অ্যাট ওয়াডালা’- ছবির এই গানে প্রথমবারের জন্য লেহেঙ্গাতে দেখা গেছে সানিকে। হিন্দি সিনেমাতে সানি লিওনের এটি প্রথম আইটেম গান। নিত্যনতুন মুভি আর কর্মকান্ডের জন্য সানি লিওন দর্শকদের কাছে সারাবছর জনপ্রিয় এবং আলোচনার শীর্ষে অবস্থান করছেন এখন, দেখা যাক তার এই জনপ্রিয়তার পারদ কতদূর পৌছায়! সূত্রঃ ফিল্মিজিয়ান

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন