খালেদা তামিম ইকবালের বৌ-ভাত

Tamim-zia-bg20130627114929_1
ডেস্ক রিপোর্ট 
তারকা ক্রিকেটার তামিম ইকবালের বিয়ে হয়েছে মহা ধুমধামে। তবে বিয়ের বাজেট নিয়ে ইতিমধ্যেই ফেইসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে
ব্যাপক বিতর্ক শুরু হয়েছে। বৃহস্পতিবার রাতে জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবালের বৌ-ভাতের অনুষ্ঠানে যোগ দিয়েছেন বিএনপির চেয়ারপারসন ও বিরোধী দলীয় নেতা খালেদা জিয়া।
বৃহস্পতিবার রাত ৯টার দিকে আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে অনুষ্ঠিত বৌ-ভাত অনুষ্ঠানে খালেদা জিয়ার সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার উপদেষ্টা মোসাদ্দেক আলী। এছাড়া এ অনুষ্ঠানে অনেকের মধ্যে আরো যোগ দেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ, নৌ বাহিনী প্রধান ভাইস অ্যাডমিরাল মুহম্মদ ফরিদ হাবিব, বিজেপি চেয়ারম্যান আন্দালিভ রহমান পার্থ ও ডিএমপি কমিশনার বেনজির আহমেদ। অনুষ্ঠানে খালেদা জিয়া তামিম ও তার নববধু আয়েশাকে নিয়ে খাবার খান। এর আগে ২২ জুন বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছিল চট্টগ্রামে।
গলফ গার্ডেনে এ ক্রিকেটার দম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছেন জাতীয় দলের অধিনায়ক মুশফিকুর রহিমসহ সাবেক ও বর্তমান ক্রিকেটাররা।
ক্রিকেট বোর্ড কর্মকর্তারা তামিমের মা নুসরাত ইকবালের কাছ থেকে নিমন্ত্রণ পেয়েছিলেন। সংগঠক, কোচদের সঙ্গে ক্রীড়া সাংবাদিকরাও বৌ-ভাতে যোগ দিয়েছেন