ধরা খেলেন সালমান!

বিনোদন ডেস্ক: মাত্র কয়েকদিন আগে প্রকাশ পেয়েছে ক্যাটরিনা-রণবীরের রোমান্সের দৃশ্য। নির্জন দ্বীপে বেশ প্রেম করে বেড়িয়েছেন দুজন। কিন্তু গোপন ক্যামেরায় বদৌলতে সে চিত্র ফাঁস হয়ে যায়। এ চিত্র ফাঁসের এক দিনের মাথায় ফাঁস হলো ক্যাটরিনার সাবেক বয় ফ্রেন্ড দাবাং তারকা সালমান খানের রোমান্স।

ক্যাটরিনা রোমান্স করেছে নির্জন দ্বীপে। আর সালমান গিয়েছিলেন জঙ্গলে। সালমানের সাথে ছিল তার রাশিয়ান প্রেমিকা লুলিয়া। জঙ্গলে প্রেম করতে গিয়েও ক্যামেরা বন্দি হয়েছেন এ জুটি।

সালমান ও তার প্রেমিকার বনভোজন দৃশ্যটি ইন্টারনেটে প্রকাশ হওয়ার সাথে সাথেই প্রচুর দর্শক তা দেখে। এ ছবি এবং ভিডিওতে দেখা গেছে সালমান খান খালি গায়ে তার প্রেমিকা লুলিয়ার সাথে ঘুরেছেন। লুলিয়ার পরনে ছিলো হলুদ টি শার্ট। এ সময় তাদের সাথে আরো কয়েকজনকে দেখা গেছে। যারা রান্নার কাজ করছিলো।

সালমান তার নতুন এই প্রেমের বিষয়ে যথেষ্ট গোপনীয়তা রক্ষা করে চলতো। মেন্টাল সিনেমার শুটিং এ সালমান বর্তমানে হায়দ্রাবাদে আছেন। সেখানে তার সাথে লুলিয়াও রয়েছে। তবে এ রাশিয়ান সুন্দরীর উপস্থিতি গোপন ছিলো এতদিন।

এবার সে দৃশ্য প্রকাশ হয়ে গেলো। তাও আবার সালমানের সাবেক প্রেমিকার রোমান্স দৃশ্য প্রকাশ হওয়ার একদিনের মাথায়ই প্রকাশ হলো এ ছবি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন