সৌদি পৌঁছেছেন খালেদা

ডেস্ক রিপোর্ট: পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরব পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন ও বিরোধী দলীয় নেতা খালেদা জিয়া। শনিবার সন্ধ্যা সোয়া সাতটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রওয়ানা দিয়ে বাংলাদেশ সময় রোববার ভোর ৬টায় তিনি মদিনার প্রিন্স মোহাম্মদ বিন আব্দুল আজিজ বিমানবন্দরে পৌঁছেন।
মদিনা বিএনপির সভাপতি নুরুজ্জামান বাংলানিউজকে জানান, বিএনপি চেয়ারপারসন সৌদি বাদশাহর মেহমান হিসেবে
মদিনার রাজকীয় দারুল আমান প্রাসাদে আতিথ্য গ্রহণ করেছেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানও অন্য একটি বিমানে মদিনা আসছেন বলে জানান তিনি।
বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় সূত্রে জানা গেছে, সৌদি বাদশাহ আব্দুল্লাহর আমন্ত্রণে সৌদি আরবে গেছেন খালেদা জিয়া। সেখানে তিনি ওমরাহ পালন করবেন। লন্ডন থেকে বিএনপির সিনিয়র ভাইস চেয়াম্যান তারেক রহমানেরও স্ত্রী ও কন্যাসহ ওমরা হজে যোগ দেওয়ার কথা রয়েছে।
সৌদি বাদশাহর একটি ইফতার পার্টিতেও খালেদা জিয়ার যোগ দেওয়ার কথা রয়েছে। একইসঙ্গে সৌদি প্রবাসীদের ইফতার পার্টিতে যোগদানের কর্মসূচি রয়েছে তার। খালেদা জিয়ার সফর সঙ্গী হিসেবে রয়েছেন- তার ছোট ভাই শামীম ইস্কান্দার এবং তার স্ত্রী ও দুই সন্তান, সহকারী ব্যক্তিগত সচিব সালেহ আহমেদ, ভাইস চেয়ারম্যান শমসের মোবিন চৌধুরী, চেয়ারপারসনের সৌদি আরব বিষয়ক বিশেষ দূত মো. এনামুল হক চৌধুরী প্রমুখ।
এর আগে শনিবার সন্ধ্যায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা, চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার শাহজাহান ওমর, গাজীপুরের মেয়র অধ্যাপক এমএ মান্নান, যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু, মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান এমপি, বিএনপির সহ-দফতর স¤পাদক আব্দুল লতিফ জনি, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাধারণ স¤পাদক সাইফুল আলম নীরব, স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ স¤পাদক মীর সরাফত আলী সপু, সাবেক ছাত্র নেতা সুলতান সালাউদ্দিন টুকু, মহিলা দলের সভাপতি নূরে আরা সাফা, সাধারণ স¤পাদক শিরিন সুলতানা, ছাত্রদল সভাপতি আবদুল কাদের ভুইয়া জুয়েল, সাধারণ স¤পাদক হাবিব উর রশিদ হাবিব প্রমুখ বিমানবন্দরে খালেদা জিয়াকে বিদায় জানান। বাংলানিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন