মহেশখালীতে ভাইয়ের হাতে ভাই খুন

মহেশখালী সংবাদদাতা: মহেশখালীতে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নে মৌলভীকাটা গ্রামে। তারা দুইজন মৃত হাজী আব্দুল জলিলের পুত্র। বড় ভাই সাহেব মিয়া হাতে নির্মমভাবে খুন হলেন ছোট ভাই মোক্তার আহমদ।
স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর সকাল ৮ ঘটিকায় দুই ভাইয়ের স্ত্রীরা ভোগদখলীয় ভিটাতে মুরগী যাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এসময় সাহেব মিয়ার স্ত্রী মোবাইল ফোনে পিতা কবিরকে ঘটনাটি অবহিত করে।
কিছুক্ষণ পর সাহেব মিয়া তার শ্বাশুড় ও শালা সম্বন্ধী নিয়ে বাড়ীতে এসে বউকে খুশি করার জন্য রক্তের বাধন ভাইকে ধারালো লম্বা কিরিচ দিয়া মাথার উপরে স্বজোরে আঘাত করে। তাৎক্ষণিক মোক্তার আহমদ মাটিতে লুটিয়া পড়লে পথচারীরা তাকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক গুরুতর হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা অবনতি দেখে সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চট্টগ্রাম মেডিকেল কলেজে দীর্ঘ ১০ দিন চিকিৎসার পর গত কাল ৫ অক্টোবর ভোর ৫ ঘটিকায় মৃত্যু বরণ করেন। মৃতের ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে পুরো গ্রামে শোকের মাতন নেমে আসে। এ ব্যাপারে অভিযুক্ত কবির মেম্বার এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন অনাকাঙ্কিত ঘটনা নিয়ে দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এ ব্যাপারে নিহতের স্ত্রী মরিয়ম খাতুনের সাথে যোগাযোগ করা হলে অশ্রুজনিত কন্ঠে বলেন, কবির মেম্বার তার ছেলেপেলেদের নিয়া আমার স্বামীকে নির্মমভাবে খুন করেছে। আমি তাদের বিচার চাই।

এব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি মৃতের কথা স্বীকার করেন এবং এজাহার পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ রিপোর্ট লেখা সময়ে মোক্তার আহমদের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন