কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী : ব্যাপক কর্মসূচি পালিত

আওয়ামী এজেন্ট ইয়াবা আজিজের সংগঠন বিরোধী কর্মকান্ড প্রতিরোধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

র্বাতা পরিবেশক: বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, মহান স্বাধীনতার ঘোষক বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক শহীদ জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন ও আপোষহীন দেশনেত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আস্থার প্রতীক বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী কক্সবাজারে পালিত হয়েছে বর্ণাঢ্য ভাবে ।
সোমবার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কক্সবাজার জেলা আয়োজিত দিনব্যাপী উক্ত কর্মসূচীর প্রথম প্রহর সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, প্রতিষ্ঠাতার আত্মার মাগফেরাত কামনার্থে মিলাদ মাহফিল, অসহায়-দুস্থদের মাঝে  খাবার ও কাপড় বিতরণ করা হয়।
বিকেলে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা । সংগঠনের জেলা সভাপতি এড. মো: দেলোয়ার আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা ফরিদুল মোস্তাফা খানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক এড.জাবেদুল আনোয়ার রুবেল।
সভায় বক্তরা বলেন, কক্সবাজারের ভূমি পুত্র সাবেক সফল মন্ত্রী সালাহ উদ্দীন আহমদের নেতৃত্বে জেলা স্বেচ্ছাসেবক দল আজ ঐক্যবদ্ধ। কিন্তু দুর্ভাগ্য ভূমিদস্যু আজিজ নামের এক ইয়াবা গডফাদার আওয়ামীলীগের সাথে আঁতাত করে স্বেচ্ছাসেবক দলের মত ঐতিহ্যবাহী সংগঠনের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। কাজেই তার ব্যাপারে সবাইকে সজাগ থেকে খুনি হাসিনা সরকারের পতন আন্দোলনে আগামিতেও দলের সকল নেতা কর্মীদের ঝাঁপিয়ে পড়তে হবে। প্রমাণ করতে হবে শহীদ জিয়া আজ থেকে ৩৩ বছর আগে স্বেচ্ছাসেবক দল প্রতিষ্ঠা করে তাঁর লক্ষ লক্ষ যোগ্য উত্তরসুরি সৃষ্টি করেছেন। ফলশ্রুতিতে আজ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিবুন্নবী খান সোহেল, সাধারন সম্পাদক মীর শরাফত আলী সফু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবুদের মত মেধাবী নেতৃত্ব রাজপথে জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন দেশ ও জাতির কল্যানে।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যথাক্রমে- সহ-সভাপতি এডভোকেট খোরশেদ আলম চৌধুরী, এডভোকেট আমিরুল ইসলাম খোকন, সাইফুর রহিম শাহীন, মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক  সাব্বির আহমদ, মো. নুরুল আমিন, আরাফাত কায়েস বাবু, আনোয়ার পারভেজ রানা, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট নুরুল আজিম, সহ-সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, মাস্টার আনসারুল করিম, আরিফুজ্জামান, দপ্তর সম্পাদক এম. আমান উল্লাহ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহ আলম বাবুল, কৃষি বিষয়ক সম্পাদক মো. নুরুল হুদা, শিল্প বিষয়ক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক মাস্টার আবুল কাসেম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আজম চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাঈদুর রহমান ও শিশু বিষয়ক সম্পাদক মো. আবু ইউসুফ প্রমুখ। জেলার ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা ছৈয়দুল করিমের কোরআন  তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-প্রচার সম্পাদক মো. আজিজুর রহমান, সহ-দপ্তর সম্পাদক নুরুদ্দিন শাহেদ, সহ-আইন বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ, সহ-মানবাধিকার বি:সম্পাদক মোহাম্মদ জাবেদ,সহ-যোগাযোগ বি:সম্পাদক মো:আব্দুল হালিম সৌকত,সহ-সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. আবছার উদ্দিন, সহ-কোষাধ্যক্ষ জাফর আলম, সহ-ধর্ম সম্পাদক মো. শাহনেওয়াজ, আপ্যায়ন সম্পাদক আবদুল গফুর, জলবায়ু সম্পাদক আতিকুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল আমিন খান, যোগাযোগ বিষয়ক সম্পাদক আনোয়ারুল আজিম, জেলা সদস্য শফকত আলম চৌধুরী বাবর, এইচএম হুমায়ুন কবির, ওমর ফারুক সাইফুল, মো. হারুনুরুর রশিদ, মিজানুর রহমান ও আবদুল করিম প্রমুখ নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন