আমাদের কক্সবাজার পত্রিকার ভাড়াটিয়া সম্পাদক রফিককে মাদক সেবন করতে বারণ করায় থানায় জিডি!

নিজস্ব প্রতিবেদক: নিজে দু’কলম লিখতে জানেন না। আমার সম্পাদিত দৈনিক কক্সবাজারবাণী ছাড়া কোথাও একদিনও গোলামি করেননি। তবুও শখের বসে দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক বনে যাওয়া রফিক আল মাহামুদকে গালাগালি করে এমন কোন অপরাধ করেননি দৈনিক কক্সবাজারবাণী সম্পাদক ফরিদুল মোস্তফা খান। তিনি জানান, রফিক আমার বন্ধু। তাই তার জীবন রক্ষা করা আমার নৈতিক দায়িত্ব।
সে অতিরিক্ত ইয়াবা ও মদ সেবন করেছিল বলেই আমি তাকে গালাগালি করছিলাম। আমার আগের গোলাম হিসেবে তাকে উপদেশ দিয়েছিলাম, এই অনৈতিক কর্মকান্ড থেকে নিজেকে ফিরিয়ে আনতে। কিন্তু কল্পনা করেনি মাতাল অবস্থায় তিনি এ ভালো আহ্বানটিকে খারাপ মনে করে আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করবে। কক্সবাজারবাণী সম্পাদক বলেন, আমি রফিককে প্রাণে মেরে ফেলার হুমকি দিইনি, শুধুই বলেছিলাম বেশি মদ খেলে তুমি মরে যাবা। কিন্তু হাস্যকর ব্যাপার হল, রফিক কেমনে মাতাল অবস্থায় বুঝল যে, আমি তাকে প্রাণে মেরে ফেলব! আসলে বিষয়টি সে রকম নয়, দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার সম্পাদককে মদ খেয়ে অকালে জীবনটা নষ্ট না করার জন্য বলেছিলাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন