সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেবে না বিএনপি

ডেস্ক রিপোর্ট :
আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে জানিয়েছেন দলের ভারপ্রাপ্ত মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  শুক্রবার সন্ধ্যায় বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিন এ কথা বলেন। মির্জা ফখরুল বলেন,‘ বর্তমান নির্বাচন কমিশনের অধীনে আমরা চার সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেব না।
সিটি করপোশন নির্বাচন অরাজনৈতিক হওয়ায় সেক্ষেত্রে আমাদের সমর্থন নেই। দলের পরিচয় বহন করে কেউ নির্বাচন করতে পারবে না বলেও উল্লেখ করেন তিনি। সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আরিফুর রহমানকে বিএনপি সমর্থন দিয়েছে এমন প্রশ্নের জবাবে ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা তাকে সমর্থন দেই নি। আর সমর্থন দিয়েছি এমন কোন প্রমাণও নেই।

তারেক রহমান মুচলেকা দিয়ে শর্ত ভেঙেছেন স্বরাষ্টমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীরের এমন মক্তব্যের সমালোচনা করে বিএনপির এই মহাসচিব বলেন, কে কোথায় কাকে কিভাবে কখন মুচলেকা দিয়েছে সরকারের কাছে এ প্রশ্নের জবাব জানতে চায় জাতি।

তিনি বলেন, তারেক রহমান হবে এ দেশের ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক। এইজন্য তার ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি চক্র অপপ্রচার চালাচ্ছে। তিনি এর তীব্র নিন্দা জানিয়ে এসব অপপ্রচার বন্ধের আহ্বান জানান।

সুস্থ হলেই তারেক রহমান দেশে ফিরবেন বলে জানান তিনি।

তারেক রহমান যখন নির্যাতনের শিকার হয়েছিলেন তখন কিছু নেতা উল্লাস করেছিলেন। তারা এখন দল থেকে দূরে। শোনা যাচ্ছে, তারা এখন দলে আসার জন্য ভিড় করছেন।  এ ব্যাপারে মির্জা ফখরুলের মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি অপ্রাসঙ্গিক। দ্য টাইমস

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন