মঙ্গলবারের হরতালের সমর্থনে জেলার বিভিন্ন স্থানে শিবিরের মিছিল ও সমাবেশ

আজকের হরতাল সফল করে আওয়ামী বাকশালী আচরের সমুচিত জবাব দেয়ার আহবান

প্রেস বিজ্ঞপ্তি
ইসলামী ছাত্রশিবির কক্সবাজার জেলা সেক্রেটারি ছাত্রনেতা মাহফুজুল করিমকে হয়রানিমূলক গ্রেফতার ও মিথ্যা মামলার প্রতিবাদে (আজ) ৪জুন মঙ্গলবার জেলা শিবিরের ডাকে জেলাব্যাপী অর্ধদিবস হরতালকে সফল করে তোলার লক্ষে বিভিন্ন স্থানে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলোত্তর সমাবেশে বক্তারা বলেছেন, বর্তমানে দেশে আওয়ামী ফ্যাসিবাদী শাসন চলছে।
গণতন্ত্রের মানসকন্যা খেতাব নিয়ে প্রধানমন্ত্রী গণতন্ত্রকে পুলিশের বুটের নিচে ও গুলি করে হত্যা করছে। যা সভ্য গণতান্ত্রিক রাষ্ট্রে চিন্তা করাও যায়না। গণতন্ত্র হত্যাকারী ফ্যাসিবাদী আলীগ সরকারকে হঠাতে ছাত্রজনতা আজ ঐক্যবদ্ধভাবে রাজপথে ঝাপিয়ে পড়তে প্রস্তুত। তীব্র গণআন্দোলনের মাধ্যমে আলীগকে ক্ষমতা থেকে সরাতে না পারলে জাতিকে অচিরেই একদলীয় বাকশালী শাসনে পিষ্ট হতে হবে। বক্তারা অবিলম্বে শিবিরনেত্ ামাহফুজুল করিমসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তি দাবি করেন। অন্যথায় ভবিষ্যতে কঠোর থেকে কঠোর কর্মসূচী পালন করে বাকশালী সরকারের পতন তরান্বিত করা হবে।
বিভিন্ন উপজেলায় হরতালের সমর্থনে মিছিল ও সমাবেশ
চকরিয়া পৌরসভা ঃ আজকের হরতালের সমর্থনে চকরিয়া পৌরসভার উদ্যোগে মিছিল ও সমাবেশ চিরিঙ্গা স্টেশনে পৌর সভাপতি শাহেদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা সভাপতি এম আজিজুর রহমান, সেক্রেটারি আসাদ উদ্দিন, সাংগঠনিক সম্পদক মাইন উদ্দিন, শিবিরনেতা হাসান মুনিরি, মুসা ইবনে হোছাইন প্রমুখ।
মহেশখালী উত্তর ঃ হরতালের সমর্থনে মিছিল ও সমাবেশ উপজেলা সভাপতি মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন শিবিরনেতা আবু হানিফা, মুহাম্মদ মামুন, আবদুর রহিম, আবদুস শাকুর প্রমুখ।
উখিয়া উপজেলা ঃ আজকের হরতালের সমর্থনে উখিয়া উপজেলা শিবিরের উদ্যোগে মিছিল ও সমাবেশ উপজেলা সভাপতি আবদুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন শিবিরনেত্ াতানজিরুল ইসলাম, আলমগীর, কামাল উদ্দিন, মফিজ উদ্দিন, নুরুল আমিন প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন