দেশের গণতন্ত্র কলঙ্কিত : এরশাদ

শিমুল রহমান : 
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন হত্যা, গুম আর রক্তের বন্যায় দেশের গণতন্ত্র এখন কলঙ্কিত হয়ে গেছে। বাংলাদেশের আকাশে অনিশ্চয়তার ঘনঘটা শুরু হয়েছে।
তিনি বলেন, দেশে অরাজকতা শুরু হয়েছে। দেশের মানুষ এখন ভয়ের মধ্য দিয়ে জিবনযাপন করছে। তাদের মাঝে এখন একটিই চাওয়া, তা হচ্ছে শান্তি।

দেশের এ অরাজক পরিস্থিতিতে মানুষ জাতীয় পার্টিকে চাচ্ছে বলে মন্তব্য করেন এরশাদ। তিনি বলেন, দেশের মানুষ বুঝতে পারছে জাতীয় পার্টিই তাদেরকে শান্তি দিতে পারবে।
শনিবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির কার্যালয়ে দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ড. ক্যাপ্টেন এম রেজাউল করীম চৌধুরির সংবর্ধনা অনুষষ্ঠানে প্রধান অতিথির ব্ক্তব্যে এরশাদ এ কথা বলেন। তিনি বলেন, কয়েকদিন আগে দেশের সবার মুখে মুখে সংলাপের কথা ছিল। কিন্তু এখন আর সংলাপর কথা নেই। এখন নতুন চ্যালেঞ্জ শুরু হয়েছে। বিএনপি বলছে তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচনে যাবে না। আর সরকার বলছে দলীয় সরকারের অধীনেই নির্বাচন হবে।
বঙ্গবন্ধুর সময়ের নির্বাচনের কথা উল্লেখ করে এরশাদ বলেন, ঐ সময় মানুষ ভোট দেওয়ার জন্য শেখ সাহেববের বাক্স খুঁজত, আসন্ন নির্বাচনে জনগণ এরশাদের বাক্স খুঁজবে। এ নির্বাচনে জাতীয় পার্টি বিপুল ভোটে জয়ী হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এরশাদ।
জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশকে আটটি প্রদেশে ভাগ করা হবে বলে উল্লেখ করেন এরশাদ। উপজেলা ব্যবস্থা শক্তিশালী করা হবে এবং উপজেলা পর্যায়ে আদালত স্থাপন নিয়ে যাওয়া হবে বলেও জানান তিনি।
এরশাদ বলেন, এখন কুরআন ও ইসলামের কথা বললে রাজাকার বলা হয়। কিন্তু জাতীয় পার্টি ক্ষমতায় আসলে এ সমস্যা থাকবে না।
নিজের ৯ বছরের শাসন আমলের কথা উল্লেখ করে এরশাদ বলেন, আমার সময়ের উন্নয়নের কথা ভেবে আমি এখনও অবাক হই। কিন্তু পরবর্তী সরকারগুলো দেশের উন্নয়ন না করে নিজেদের পকেট ভারি করার কাজে ব্যস্ত থেকেছে।
সংবর্ধনা অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমীনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন