রিফাতের দাফন সম্পন্ন


সদর প্রতিনিধি : বন্ধুদের হাতে খুন হওয়া নর্দান বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র আহমেদ রেজা রিফাতের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের নাপিতখালী খেলার মাঠে রিফাতের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। তার জানাযায় শোকাহত মানুষের ঢল নামে। 
এদিকে, জানাযার পূর্বে স্থানীয় লোকজন রিফাতের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও মৌন মিছিল বের করে। পরে রিফাতের মৃতদেহ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

আহমদ রেজা রিফাত কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের কৈলাশ্যাঘোনা গ্রামের রমিজ আহমদের ছেলে। পাঁচ ভাই-বোনের মধ্যে রিফাত সবার বড়। 

রিফাতের বাবা রমিজ আহমদ বাংলানিউজকে জানান, ইউনিয়ন স্বাস্থ্য সহকারী পদে চাকরি করে তিনি সন্তানদের মানুষ করছেন। তিনি সন্তান হত্যাকারীদের বিচার দাবি করেন।

প্রসঙ্গত, গত ৮ অক্টোবর নর্দান বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র আহমেদ রেজা রিফাতকে পার্টিতে নিয়ে যাওয়ার কথা বলে ডেকে নেয় তার সহপাঠী মাসুদ ও লিংকন। এরপর আটকে রেখে তার বাবা-মার কাছে ফোনে মুক্তিপণ বাবদ ৫০ লাখ টাকা দাবি করে তারা। 

পরে টাকা না পাওয়ায় হাত-পা বেঁধে নির্যাতন ও চেতনানাশক ট্যাবলেট খাইয়ে রিফাতকে হত্যা করে তারা। পরে অনুসন্ধান চালিয়ে ওই দুইজনকে আটক করে বৃহস্পতিবার রাতে নিহত রিফাতের অর্ধগলিত লাশ উদ্ধার করে ৠাব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন