এমপি বদি ও কমলের মনোনয়ন পত্র সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক: আগামী ১০ম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন কক্সবাজার ৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য আব্দুর রহমান বদি এমপি ও কক্সবাজার-৩ (সদর-রামু) আসন থেকে সোনালী ব্যাংকের সাবেক পরিচালক সাইমুম সরোয়ার কমল। রবিবার দুপুর ১২টায় ঢাকা বঙ্গবন্ধু এভিনিউ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা এই মনোনয়ন পত্র সংগ্রহ করেন। এই সময় এমপি বদি ও কমলের সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসেন, কোষাধ্যক্ষ রাজা শাহ আলম চৌধুরী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম এম.এ, জেলা আওয়ামীলীগ নেতা রাশেদুল ইসলাম, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি জাফর আলম চৌধুরীসহ অসংখ্য নেতাকর্মী।মনোনয়ন সংগ্রহের পর এক প্রতিক্রিয়ায় সাংসদ আব্দুর রহমান বদি বলেন, গতবার উখিয়া-টেকনাফের মানুষ আমাকে যেভাবে বিপুল ভোটে ব্যবধানে নির্বাচিত করেছেন আমি আশা করি আগামী নির্বাচনেও বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকায় ভোট দিয়ে আরও বিশাল ভোটের ব্যবধানে নির্বাচিত করবেন। আমি বিগত ৫ বছর আমার এলাকার মানুষের সুখে দুঃখে তাদের পাশে ছিলাম। এই ৫ বছরে উখিয়া টেকনাফে যে উন্নয়ন হয়েছে তা বিগত ১০০ বছরেও হয়নি। আমি আমার বাকী জীবন এই অঞ্চলের মানুষের সেবা করে কাটাতে চায়।মনোনয়নপত্র সংগ্রহের পর অনুরূপ বক্তব্য দিয়ে কক্সবাজার সদর-রামু আসনের প্রার্থী সাইমুম সরোয়ার কমল বলেন, বিগত নির্বাচনে আমি পরাজিত হলেও সুখে-দু:খে আমি সবসময় সদর-রামু বাসীর পাশাপাশি ছিলাম। নির্বাচিত না হয়েও এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। কাজেই মনে হচ্ছে এবার সদর-রামুবাসী অতীতের মত আর ভুল না করে এবার আমাকে তাদের খেদমত করার সুযোগ দিবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন